Simone Biles

Tokyo Olympics: মানসিক সমস্যায় ভুগতে থাকা বাইলসের পাশে দাঁড়াল বলিউড

মানসিক স্বাস্থ্যের খেয়াল রাখতে টোকিয়ো অলিম্পিক্সে একের পর এক ইভেন্ট থেকে নাম তুলে নিচ্ছেন সিমোনে বাইলস। তাঁর এই সিদ্ধান্তকে অকুণ্ঠ সমর্থন জানাল বলিউড।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৯ জুলাই ২০২১ ১৭:১০
Share:

বাইলসের পাশে বলিউড গ্রাফিক: সন্দীপন রুইদাস

মানসিক স্বাস্থ্যের খেয়াল রাখতে টোকিয়ো অলিম্পিক্সে একের পর এক ইভেন্ট থেকে নাম তুলে নিচ্ছেন সিমোনে বাইলস। তাঁর এই সিদ্ধান্তকে অকুণ্ঠ সমর্থন জানাল বলিউড। টুইট করে অভিনেতা-অভিনেত্রীরা আমেরিকার এই জিমন্যাস্টকে সমর্থন করেছেন।

Advertisement

ইনস্টাগ্রামে পোস্ট করেছেন দীপিকা পাড়ুকোন। বাইলসের নাম প্রত্যাহারের একটি ছবি নিজের স্টোরিতে দিয়ে লিখেছেন, ‘তোমার কথা আমি শুনতে পাচ্ছি’।

বরুন ধবন বাইলসের একটি ছবি দিয়ে লিখেছেন, ‘কী অসাধারণ অনুপ্রেরণা! শরীরের পাশাপাশি মনেরও যে খেয়াল রাখা দরকার তা মনে করিয়ে দিল এই ঘটনা। এই কঠিন সময়ে তোমার প্রতি বার্তা থাকল’।

Advertisement

বাইলসকে নিয়ে দীপিকার স্টোরি।

আলিয়া ভট্টও নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে বাইলসকে নিয়ে পোস্ট করেছেন। লিখেছেন, ‘শরীরের পাশাপাশি মানসিক স্বাস্থ্যও যে সমান গুরুত্বপূর্ণ সেটা ফের একবার মনে করিয়ে দিল বাইলস। মানসিক স্বাস্থ্য নিয়ে গোটা বিশ্বের যে ধারণা রয়েছে তা বদলাতে সাহায্য করবে এই ঘটনা। আরও শক্তিশালী হও বাইলস’।

বাইলসকে কুর্নিশ করেছেন প্রিয়ঙ্কা চোপড়াও। তিনি লিখেছেন, ‘রোল মডেল, চ্যাম্পিয়ন...কয়েক বছর আগে তোমার সঙ্গে পরিচয় হয়েছিল। তোমার আত্মবিশ্বাস দেখে আমি অবাক হয়ে গিয়েছিলাম। গতকাল তুমি মনে করিয়ে দিলে যে তুমিই সর্বকালের সেরা। কেন আমাদের শরীর এবং মনের যত্ন নেওয়া প্রয়োজন সেটা আর একবার বোঝালে’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন