Sports News

পুণে থেকে কলকাতায় আইপিএল-এর জোড়া প্লে-অফ

আইপিএল কভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান রাজীব শুক্লা পিটিআইকে এই তথ্য জানিয়েছেন। পুণে থেকে এই দু’টি ম্যাচ সরিয়ে নেওয়ার কারণ, চেন্নাই সুপার কিংস পুণের মাঠকে হোম গ্রাউন্ড হিসেবে বেছে নিয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৪ মে ২০১৮ ১৮:৫৮
Share:

পুণে থেকে কলকাতায় চলে এল দুটো প্লে-অফের ম্যাচ। ২০১৮ আইপিএল-এর এই দুটো ম্যাচই হওয়ার কথা ছিল পুণেতে। ২৩ ও ২৫ মে একটি এলিমিনেটর ও একটি কোয়ালিফায়ার পুণেতে হওয়ার কথা থাকলেও সেটা হবে কলকাতায়।

Advertisement

আইপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান রাজীব শুক্লা পিটিআইকে এই তথ্য জানিয়েছেন। পুণে থেকে এই দু’টি ম্যাচ সরিয়ে নেওয়ার কারণ হিসেবে জানানো হয়েছে, যেহেতু চেন্নাইয়ে খেলতে পারছে না চেন্নাই সুপার কিংস সেকারণে পুণের মাঠকে চেন্নাই হোম গ্রাউন্ড হিসেবে বেছে নিয়েছে। সেখানে ছ’টি হোম ম্যাচ খেলবে চেন্নাই। যে কারণে সেখান থেকে সরিয়ে নেওয়া হল ম্যাচ।

কাবেরী জলবন্টন ইস্যুতে চেন্নাইয়ে ম্যাচ হওয়া বন্ধ করে দিতে বাধ্য হয়েছে আয়োজকরা। ৬৭ হাজারের ইডেনই ছিল এ ক্ষেত্রে প্রথম পছন্দ। আইপিএল-প্লে অফের দুটো ম্যাচ পেয়ে সিএবির সহ-সচিব অভিষেক ডালমিয়া বলেন, ‘‘আমি দুটো প্লে-অফ ম্যাচের দায়িত্ব পেয়ে খুশি। সুষ্ঠভাবে আয়োজন করার জন্য প্রস্তুত।’’ মুম্বইয়ের ওয়াংখেড়েতে হবে ২২ ও ২৭ মে কোয়ালিফায়ারের প্রথম ম্যাচ ও ফাইনাল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন