Sports News

ক্ষমা চেয়ে নিলেন অনুরাগ ঠাকুর

নিঃশর্ত ক্ষমা চেয়ে নিলেন প্রাক্তন বিসিসিআই সভাপতি অনুরাগ ঠাকুর। তাঁর বিরুদ্ধে অভিযোগ ছিল দেশের উচ্চ আদালতে ভুল তথ্য ও মিথ্যে হলফনামা দেওয়ার দায়ে অভিযুক্ত ছিলেন তিনি। কিন্তু ক্ষমা চেয়ে অনুরাগ ঠাকুর জানিয়ে দিলেন, ইচ্ছেকৃত ভুল বা মিথ্যে তথ্য তিনি দেননি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৬ মার্চ ২০১৭ ২১:৪৩
Share:

নিঃশর্ত ক্ষমা চেয়ে নিলেন প্রাক্তন বিসিসিআই সভাপতি অনুরাগ ঠাকুর। তাঁর বিরুদ্ধে অভিযোগ ছিল দেশের উচ্চ আদালতে ভুল তথ্য ও মিথ্যে হলফনামা দেওয়ার দায়ে অভিযুক্ত ছিলেন তিনি। কিন্তু ক্ষমা চেয়ে অনুরাগ ঠাকুর জানিয়ে দিলেন, ইচ্ছেকৃত ভুল বা মিথ্যে তথ্য তিনি দেননি। পরিস্থিতির শিকার তিনি। বলেন, ‘‘আমি নিঃশর্ত ক্ষমা চেয়ে নিয়েছি আদালতের কাছে। সঙ্গে এও জানিয়েছি কী পরিস্থিতে এমনটা হয়েছে। আমি ইচ্ছাকৃত কিছু করিনি।’’

Advertisement

আরও খবর: পাকিস্তানে খেলতে ‘না’ ভারতের, অন্য দেশের সন্ধানে পিসিবি

এই নিয়ে ১৭ এপ্রিল আবার শুনানি হবে। গত ২ জানুয়ারি একসঙ্গে অনুরাগ ঠাকুর ও সচিব অজয় শিরকেকে বিসিসিআই-এর পদ থেকে সরিয়ে দিয়েছিল আদালত। সোমবার শুনানি তে বিসিসিআই-এর পক্ষ থেকে ছিলেন সিনিয়র অ্যাডভোকেট কপিল সিব্বাল। অ্যাপেক্স কোর্টের নির্বাচিত অ্যাডমিনিস্ট্রেটিভ কমিটির পক্ষ থেকে ছিলেন পরাগ ত্রিপাঠি। যেখানে সিব্বালের রাজ্য অ্যাসোসিয়েশনের সঙ্গে বিসিসিআই মিটিংয়ের পক্ষে সওয়াল করেন। পক্ষে যুক্তি হিসেবে বলেন, আগামী আইসিসি মিটিংয়ের জন্য এই এটা জরুরী। তিনি আরও বলেন, এই বিষয়গুলো নিয়ে আলোচনা না হলে বিসিসিআই-এর অনেক টাকার ক্ষতি হয়ে যাবে। কিন্তু পরাগ ত্রিপাঠি তার বিরোধিতা করেন। এই বিষয়ে আদালতের পক্ষ থেকে জানানো হয়, পুরো বিষয়টি খতিয়ে দেখে তারা সিদ্ধান্ত নেবে। যাতে দেশের কোনও সমস্যা না হয়। এবং টাকাটাও দরকার। এই বিষয়ে সঠিক সিদ্ধান্তই নেওয়া হবে। এই বিষয়ে ২০ মার্চ আবার শুনানি হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন