Upul Tharanga

স্লো ওভাররেটে দুই ম্যাচ সাসপেন্ড থরঙ্গা

স্লো ওভার রেটিংয়ের জন্য দু’ম্যাচ নির্বাসিত হলেন এই বাঁহাতি ওপেনার। অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুস চোটের কারণে বাইরে থাকায় দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে এ দিন দলের দায়িত্ব সামলান উপুল।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৪ জুন ২০১৭ ১৮:৫২
Share:

সাংবাদিক সম্মেলনে থরাঙ্গা। ছবি: রয়টর্স

চ্যাম্পিয়ন্স ট্রফির শুরুতেই জোড়া ধাক্কায় বেসামাল শ্রীলঙ্কা। এমনিতেই প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার কাছে হেরে চ্যাম্পিয়ন্স ট্রফিতে বেশ খানিকটা ব্যাকফুটে কুশল মেন্ডিস-লসিথ মালিঙ্গারা। এই পরিস্থিতিতে যখন পরের ম্যাচে ঘুরে দাঁড়ানোর পরিকল্পনায় ব্যস্ত টিম, তখন স্লো ওভার রেটিংয়ের জন্য সাসপেন্ড হলেন লঙ্কা সারথী উপুল থরাঙ্গা।

Advertisement

আরও পড়ুন: ওকসের পরিবর্তে ইংল্যান্ড দলে ফিন

স্লো ওভার রেটিংয়ের জন্য দু’ম্যাচ নির্বাসিত হলেন এই বাঁহাতি ওপেনার। অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুস চোটের কারণে বাইরে থাকায় দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে এ দিন দলের দায়িত্ব সামলান উপুল। নির্বাসিত হওয়ার পর নিজের ভুল মেনে নিয়ে তিনি জানান স্লো ওভার রেটের জন্য ম্যাচের মধ্যেই আম্পায়ারের তাঁকে সতর্ক করেছিলেন। এ দিন নির্বাসিত হওয়ার পর দলের দিকেও আঙুল তোলেন তিনি। বলেন, ‘‘এ দিন শুরু থেকেই আমাদের দলের প্লেয়াররা স্লো খেলেছে। হাটা-চলার মধ্যেও তা স্পষ্ট লক্ষ করা গিয়েছে। ৪০ ওভারের মাথায় আম্পায়ার আমাকে জানিয়েও ছিলেন যে আমরা নিয়ম অনুযায়ী নির্ধারিত সময় তিন ওভার কম বল করেছি।’’

Advertisement

থরঙ্গার পরিবর্তে পরবর্তি ম্যাচে দলে ফিরতে পারেন নিয়মিত অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement