নরসিংহ মামলার রায় সোমবার

প্রায় আট ঘণ্টা শুনানি চলার পরও নরসিংহ যাদবের ডোপ কেলেঙ্কারি মামলার নিষ্পত্তি হল না শনিবার। নাডা জানিয়েছিল শনিবার বা রবিবার রায় দিতে পারে জাতীয় ডোপ বিরোধী সংস্থার প্যানেল।

Advertisement

নয়াদিল্লি

শেষ আপডেট: ৩১ জুলাই ২০১৬ ০৪:০৪
Share:

প্রায় আট ঘণ্টা শুনানি চলার পরও নরসিংহ যাদবের ডোপ কেলেঙ্কারি মামলার নিষ্পত্তি হল না শনিবার। নাডা জানিয়েছিল শনিবার বা রবিবার রায় দিতে পারে জাতীয় ডোপ বিরোধী সংস্থার প্যানেল। কিন্তু এ দিন নাডার ডিজি নবীন অগ্রবাল বলেছেন, ‘‘আজ প্রচুর নথি প্যানেল পরীক্ষা করে দেখেছে। সব দেখার পর প্যানেল রায় জানাবে সোমবার।’’

Advertisement

ডোপ পরীক্ষায় ব্যর্থ ভারতীয় কুস্তিগির অভিযোগ করেছিলেন তাঁর খাবারে নিষিদ্ধ ওষুধ মেশানোর। সেই অভিযোগে দুই জুনিয়র কুস্তিগিরের বিরুদ্ধে থানায় অভিযোগও করেন নরসিংহ। কিন্তু তাঁর বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ প্রমাণ করাটাই নরসিংহের কাছে এখন প্রধান চ্যালেঞ্জ। যত সময় যাচ্ছে তাঁর রিও যাওয়ার আশাও কমছে। তার উপর শোনা যাচ্ছে সোনপথ সাই কেন্দ্রের যে দু’জন রাঁধুনি খাবারে নিষিদ্ধ ওষুধ মেশানোর দাবি করেছিলেন, নাডা প্যানলের সামনে তাদের মধ্যে এক জন বয়ান বদলে ফেলেছেন। তাতে সমস্যা বাড়তে পারে নরসিংহের।

এ দিন আবার নরসিংহের বাবা এবং তাঁর সমর্থকরা রবীন্দ্রপুরিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সংসদীয় দফতরের সামনে বিক্ষোভ দেখান ঘটনার উচ্চ পর্যায়ের তদন্তের দাবিতে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন