Manchester United

জয়ে ফিরল ম্যান ইউ, পাঁচ গোল মেসিদের

এই মরসুমে প্রথম বার ফিল্ড গোল করলেন মেসি!

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২০ ০৪:৪৯
Share:

ছবি: এএফপি।

ইপিএল
এভার্টন ১ • ম্যান ইউ ৩

Advertisement

লা লিগা

বার্সেলোনা ৫ • রিয়াল বেতিস ২

Advertisement

আর্সেনাল ও ইস্তানবুল বাসাকসেহির-এর বিরুদ্ধে হারের ধাক্কা কাটিয়ে জয়ে ফিরল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। লা লিগায় চার ম্যাচ পরে জিতল বার্সেলোনাও।

শনিবার ইংলিশ প্রিমিয়ার লিগে এভার্টনের বিরুদ্ধে শুরুতেই বিপর্যয় নেমে আসে ম্যান ইউ শিবিরে। ঘরের মাঠে ১৯ মিনিটে গোল করে এভার্টনকে এগিয়ে দেন বের্নার্দ কালদেরিয়া। চার মিনিটের মধ্যেই ১-১ করে দেন ব্রুনো ফের্নান্দেস। ৩২ মিনিটে তিনি দ্বিতীয় গোল করেন। ৮২ মিনিটে পরিবর্ত হিসেবে নেমে ব্রুনোর পাস থেকেই সংযুক্ত সময়ে ম্যান ইউয়ের জার্সিতে প্রথম গোল করেন এডিনসন কাভানি। ফল দাঁড়ায় ৩-১।

ক্যাম্প ন্যু-তে রিয়াল বেতিসের বিরুদ্ধে প্রথম একাদশে লিয়োনেল মেসিকে রাখেননি রোনাল্ড কোমান। তা সত্ত্বেও ২২ মিনিটে গোল করে বার্সাকে এগিয়ে দেন ওসুমানে দেম্বেলে। ৩২ মিনিটে পেনাল্টি নষ্ট করেন আঁতোয়া গ্রিজ়ম্যান। প্রথমার্ধের সংযুক্ত সময়ে ১-১ করেন আন্তোনিয়ো সানাবারিয়া। আর ঝুঁকি না নিয়ে দ্বিতীয়ার্ধের শুরুতেই আনসু ফাতির পরিবর্তে মেসিকে নামান কোমান। চার মিনিটের মধ্যেই গোল করেন গ্রিজ়ম্যান। ৬০ মিনিটে লাল কার্ড দেখেন বেতিসের আইসা মান্দি। পেনাল্টি থেকে ৩-১ করেন মেসি। ৭২ মিনিটে লোরেন মোরন ৩-২ করেন। ৮২ মিনিটে ফের গোল করেন আর্জেন্টিনীয় কিংবদন্তি। এই মরসুমে প্রথম বার ফিল্ড গোল করলেন মেসি! ম্যাচের একেবারে শেষ মুহূর্তে ৫-২ করেন পেদ্রো গনসালেস লোপেস (পেদ্রি)।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন