Cricket

বিজয় শঙ্করের সঙ্গে যোগাযোগই রাখছে না সানরাইজার্স হায়দরাবাদ!

আইপিএল-এর জন্য ক্যাম্প শুরু করেছিল ফ্র্যাঞ্চাইজিগুলো। কিন্তু পরিবর্তিত পরিস্থিতিতে সেই ক্যাম্প বন্ধ করে দেওয়া হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

হায়দরাবাদ শেষ আপডেট: ২৬ মার্চ ২০২০ ১৭:০৬
Share:

বিজয় শঙ্কর ক্রিকেট নিয়ে এখন ভাবছেনই না। — ফাইল চিত্র।

জাতীয় দলের ক্রিকেটার বিজয় শঙ্করের সঙ্গে যোগাযোগই নেই সানরাইজার্স হায়দরাবাদের। এ কথা নিজেই জানিয়েছেন শঙ্কর নিজেই।

Advertisement

সব ঠিক ঠাক থাকলে চলতি মাসের ২৯ তারিখ হওয়ার কথা ছিল আইপিএল। কিন্তু করোনার থাবায় আইপিএল পিছিয়ে দেওয়া হয়েছে ১৪ এপ্রিল পর্যন্ত।

আইপিএল-এর জন্য ক্যাম্প শুরু করেছিল ফ্র্যাঞ্চাইজিগুলো। কিন্তু পরিবর্তিত পরিস্থিতিতে সেই ক্যাম্প বন্ধ করে দেওয়া হয়েছে। ক্রিকেটাররা যে যাঁর বাড়িতে ফিরে এসেছেন। এখন গৃহবন্দি হয়ে রয়েছেন। আইপিএল-এর বল কবে গড়াবে তা নিয়ে সন্দেহ থেকেই যাচ্ছে। এ রকম পরিস্থিতিতে বিজয় শঙ্কর জানাচ্ছেন, তাঁর সঙ্গে সানরাইজার্স হায়দরাবাদের কোনও যোগাযোগই নেই।

Advertisement

আরও পড়ুন: বাগান করা থেকে বই পড়া... কী ভাবে সময় কাটাচ্ছে করোনা আতঙ্কে গৃহবন্দি বাংলার ক্রিকেটমহল​

আরও পড়ুন: করোনা-যুদ্ধে সাহায্য আফ্রিদির, টুইটারে প্রশংসা হরভজনের​

তাঁকে কোনও মেসেজও নাকি করা হয়নি দলের তরফে। সব মিলিয়ে শঙ্কর অন্ধকারেই। তিনি বলছেন, ‘‘আমার সঙ্গে সানরাইজার্সের কোনও যোগাযোগই নেই। তবে এই মুহূর্তে পরিস্থিতি খুব একটা আশাব্যঞ্জক নয়। অপেক্ষা করা ছাড়া কোনও উপায়ও নেই।’’

করোনাভাইরাসের সংক্রমণে বিশ্ব বেসামাল। তার প্রভাব এসে পড়েছে ময়দানেও। সাধারণ মানুষ নিজেদের গৃহবন্দি করে রেখেছেন। শঙ্করও তাই। তিনি বলছেন, ‘‘ঘরেই রয়েছি। কিছুই করছি না। আইপিএল বা ক্রিকেট নিয়ে বেশি কিছু ভাবছি না এখন। পরিস্থিতি ভয়াবহ। এখন নিজেকে ঘরে আটকে রাখাই বুদ্ধিমানের কাজ হবে।’’

গৃহবন্দি হয়ে থাকলেও শঙ্করের সঙ্গে কিন্তু তাঁর ফ্র্যাঞ্চাইজির কোনও যোগাযোগই নেই। কোন দিকে গড়াতে চলেছে আইপিএল-এর বল, তাও বুঝে উঠতে পারছেন না জাতীয় দলের এককালের এই ‘থ্রি-ডি ক্রিকেটার’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন