Andre Russell

রাসেলের মুখে হিন্দি গান, গলা মেলাচ্ছেন কার্তিক

বুধবারই ক্যারিবিয়ান মহাতারকার জন্মদিন। অলরাউন্ডারকে শুভেচ্ছা জানাতেই পোস্ট করা হয়েছে তাঁর গান গাওয়ার এই ভিডিয়ো। যা সাড়া ফেলেছে কেকেআর সমর্থকদের মধ্য়ে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২০ ১৩:৪৩
Share:

কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএলে রীতিমতো ধারাবাহিক থেকেছেন রাসেল। ছবি টুইটার থেকে নেওয়া।

হিন্দি গান গাইছেন আন্দ্রে রাসেল। হাতে মাইক, মাথায় হুডি। বিছানায় বসে তাল দিচ্ছেন, গলা মেলাচ্ছেন দীনেশ কার্তিক। এমনই একটি ভিডিয়ো পোস্ট করল কলকাতা নাইট রাইডার্স। যা কেকেআর ভক্তদের মধ্যে সাড়া ফেলেছে।

Advertisement

রাসেলের গান গাওয়ার ভিডিয়ো পোস্ট করার অবশ্য বিশেষ উদ্দেশ্যও রয়েছে। বুধবারই ক্যারিবিয়ান মহাতারকার জন্মদিন। অলরাউন্ডারকে শুভেচ্ছা জানাতেই পোস্ট করা হয়েছে এই ভিডিয়ো। গত আইপিএলে কলকাতার হয়ে সবচেয়ে বেশি রান ছিল রাসেলেরই। ১৪ ম্যাচে ২০৪ স্ট্রাইক রেটে করেছিলেন ৫১০ রান। পাশাপাশি, ১১ উইকেটও নিয়েছিলেন তিনি। তবে ব্যাটে-বলে রাসেলের এমন অলরাউন্ড পারফরম্যান্স সত্ত্বেও লিগ পর্যায়ের বাধা টপকাতে পারেনি কলকাতা। নাইটরা শেষ করে পঞ্চম স্থানে।

আরও পড়ুন: গড়াপেটায় যুক্ত ছিলাম, ১৯ বছর পর দোষ স্বীকার সেলিম মালিকের​

Advertisement

আরও পড়ুন: দুর্দান্ত অ্যাকশন, ভাল ছন্দ, দেশের হয়ে নিশ্চিত ভাবেই খেলবে অর্জুন, মত বিশ্বকাপজয়ী পেসারের​

২০১৪ সালে জ্যাক কালিসের বিকল্প হিসেবে রাসেলকে নিয়েছিল কেকেআর। তার পর থেকে দলের অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছেন তিনি। প্রতি বারই কেকেআরের সাফল্য-ব্যর্থতা অনেকাংশে নির্ভর করেছে রাসেলের উপর। শুধু সমর্থকদের মধ্যেই নন, দলে সতীর্থদের মধ্যেও তুমুল জনপ্রিয় তিনি। যা ধরা পড়েছে এই ভিডিয়োতেও।

এ বারের আইপিএল অবশ্য অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গিয়েছে। কবে থেকে তা শুরু হবে, তা পরিষ্কার নয়। করোনাভাইরাসের জেরে লকডাউন এখন গোটা দেশে। ফলে, আইপিএলের ভবিষ্যতকেও অনিশ্চিত দেখাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন