অনুষ্কা, প্রধানমন্ত্রী ও ধোনিকে ‘ফিটনেস চ্যালেঞ্জ’ কোহালির

জনপ্রিয়তার অবিশ্বাস্য শৃঙ্গে দাঁড়িয়ে থাকা বিরাট  সংবাদমাধ্যমে এ বার প্রাণ খুলে কথা বললেন তাঁর অভিনেত্রী স্ত্রীকে নিয়ে। এমনকী ভবিষ্যতে সন্তানের পিতা হওয়া প্রসঙ্গেও মুখ খুললেন এই প্রথম।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৪ মে ২০১৮ ০৬:১২
Share:

 জুটি: অনুষ্কার জন্যই নতুন অনেক কিছু উন্মোচিত হচ্ছে কোহালির জীবনে। ফাইল চিত্র

কেন্দ্রীয় মন্ত্রী রাজ্যবর্ধন সিংহ রাঠৌরের ‘ফিটনেস চ্যালেঞ্জে’-এর জবাবে বুধবার ভিডিয়ো পোস্ট করে বিরাট কোহালি পাল্টা চ্যালেঞ্জ করলেন অনুষ্কা, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও মহেন্দ্র সিংহ ধোনিকে।

Advertisement

এর আগে রাঠৌর তাঁর ডন দেওয়ার একটি ভিডিয়ো টুইট করেছিলেন। সেখানে তিনি আর্জি রেখেছিলেন সবার কাছে তাদের ফিটনেস মন্ত্রের ভিডিয়ো তুলে পোস্ট করার। পাশাপাশি চ্যালেঞ্জ জানিয়েছিলেন, কোহালি, বলিউড তারকা হৃতিক রোশন এবং সাইনা নেহওয়ালকে। কোহালি তারই জবাব দেন। বিরাট কোহালি মানেই তাঁকে ঘিরে লক্ষ লক্ষ ভক্তের উন্মাদনা। শুধু দেশে নয়। বিদেশেও। ভারতের ক্রিকেট অধিনায়কের জনপ্রিয়তা অন্য মাত্রা পেয়েছে বলিউডের নামী অভিনেত্রী অনুষ্কা শর্মার সঙ্গে তাঁর বিয়ের পরে। ভক্তেরা ভালবেসে দু’জনকে একসঙ্গে বলছে, ‘বিরুষ্কা’।

জনপ্রিয়তার অবিশ্বাস্য শৃঙ্গে দাঁড়িয়ে থাকা বিরাট সংবাদমাধ্যমে এ বার প্রাণ খুলে কথা বললেন তাঁর অভিনেত্রী স্ত্রীকে নিয়ে। এমনকী ভবিষ্যতে সন্তানের পিতা হওয়া প্রসঙ্গেও মুখ খুললেন এই প্রথম।

Advertisement

বিরাট বললেন, ‘‘বিয়ের পরে স্ত্রী’কে পাশে পেয়ে অনেক কিছু উপলব্ধি করেছি। তার সব চেয়ে বড় কারণ আমার স্ত্রী ভীষণ রকম আধ্যাত্মিক এক নারী। আজ আমি নিজেও অনেকটাই ওর পথের শরিক হয়ে পড়েছি।’’ নিজের উপলব্ধির কথা শোনাতে বসে তাঁর আরও মন্তব্য, ‘‘জানেন, অনেক কিছুই এখন আমার সামনে নতুন করে উন্মোচিত হচ্ছে। সেগুলো ঠিক কী, তা অন্যদের কাছে ব্যাখ্যা করা খুব কঠিন। পারবও না। কিন্তু এটা বুঝতে পারছি, এই রাস্তাতেই হাঁটাটা আমার নিয়তি ছিল। হতে পারে যত বার জন্ম গ্রহণ করব, তত বার আমি এ ভাবেই বাঁচব। একশো বার হলেও একই ভাবে কাজ করে যাব। আসলে ব্যাপারটা আমার কাছে আশীর্বাদের মতো।’’ বিরাট পরিষ্কার জানাচ্ছেন, তাঁর ব্যক্তিগত জীবনযাত্রায় কোনও ভাবেই মিশিয়ে ফেলবেন না নিজের পেশাকে। তাঁর কথা, ‘‘যখন আমাদের জীবনে সন্তান আসবে, তারা বড় হবে—তখন সেখানে আমার সাফল্য, আমার ট্রফি কিছুই থাকবে না। সবই তখন অপ্রসাঙ্গিক হয়ে যাবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন