Sports News

কেপ টাউনের রাস্তায় বিরাটদের ভাঙড়া, দেখুন ভিডিও

এমনিতেই বিন্দাস মুডে রয়েছে পুরো দল। ঘরের মাঠে সদ্য শ্রীলঙ্কাকে হারিয়েই দক্ষিণ আফ্রিকায় পৌঁছেছেন বিরাট কোহালিরা। বিরাটকে কখনও দেখা গিয়েছে অনুষ্কা শর্মাকে সঙ্গে নিয়ে শপিং করতে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০১৮ ১৩:০০
Share:

কেপটাউনের রাস্তায় বিরাট কোহালি ও শিখর ধবনের ভাঙড়া। ছবি: ইনস্টাগ্রাম।

নতুন বছরে সকলের সামনেই নতুন চ্যালেঞ্জ। সেই তালিকার বাইরে নেই টিম ইন্ডিয়াও। বছর শেষেই সেই চ্যালে়ঞ্জ সঙ্গে নিয়ে ইতিমধ্যেই দক্ষিণ আফ্রিকায় পাড়ি দিয়েছে পুরো ভারতীয় দল। সামনে দীর্ঘ সিরিজ। তা বলে নতুন বছর উদ্‌যাপন করবে না ভারতীয় ক্রিকেট দল তা কি হয়?

Advertisement

এমনিতেই বিন্দাস মুডে রয়েছে পুরো দল। ঘরের মাঠে সদ্য শ্রীলঙ্কাকে হারিয়েই দক্ষিণ আফ্রিকায় পৌঁছেছেন বিরাট কোহালিরা। বিরাটকে কখনও দেখা গিয়েছে অনুষ্কা শর্মাকে সঙ্গে নিয়ে শপিং করতে। রবি শাস্ত্রীকে পাওয়া গিয়েছে ডিজে-র ভূমিকায়। সবাই সবার মতই বছর শেষে সময় কাটিয়েছে। কিন্তু ৩১ এর রাতে বিরাট-ধবনকে পা মেলাতে দেখা গেল কেপ টাউনের রাস্তায় স্ট্রিট ব্র্যান্ডের তালে তালে।

দক্ষিণ আফ্রিকার স্থানীয় সুরের সঙ্গে অবশ্য ভাঙড়া নাচলেন বিরাট-ধবন। তাঁদের নাচের মধ্যেই পা মেলাতে ঢুকে পড়লেন ছোট্ট জোরাবর। শিখর ধবনের ছেলে এমনিতেই ভারতীয় দলের মধ্যমণি। তাই বিরাট, ধবনের নাচ দেখে সেও বাইরে থাকতে পারল না। তাই নেমে পড়ল ফিল্ডে। নাচের ফিল্ডে। ক্রিকেট ফিল্ডে এখনও নামার সময় হয়নি জোরাবরের। তাই বাবার সঙ্গে ভাঙড়াই হোক। কিন্তু ছেলে এসে যাওয়া। নাচ বন্ধ করে হাঁটা লাগালেন বিরাট-ধবন।

Advertisement

আরও পড়ুন
নয়া চ্যালেঞ্জের জন্য এ বার তৈরি ভুবনেশ্বর
বাউন্সি না শুকনো পিচ, উঠছে প্রশ্ন

ভারতের দুই ক্রিকেটারকে ও ভাবে রাস্তায় নাচতে দেখে দর্শকের সমাগম হতেও বিশেষ সময় লাগেনি। আর কয়েকদিন পরেই এই ক্রিকেট তারকাদের দেখতে গ্যালারিতে ভিড় জমাবেন কেপ টাউনের মানুষ। তাঁর আগে অবাক হয়ে বিরাটদের দেখল তাঁরা। সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায় বিরাটদের নাচের ভিডিও। স্থানীয় রহিম মানজি নামে একজন সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আনতেই তা ভাইরাল হয়ে যায়।

দেখুন বিরাট, শিখরের নাচের ভিডিও

Spotted @virat.kohli and @shikhardofficial hanging at the waterfront! #viratkohli #capetown #vawaterfront

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন