Virat Kohli

পিত্জা কাউন্টারে কাজে ব্যস্ত কোহালি! ভিডিও সোশ্যাল মিডিয়ায়

চলতি আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনালে উঠেছে ভারত, পাকিস্তান-দু’দলই। দুই চির প্রতিদ্বন্দ্বী দলকে মুখোমুখি দেখার আশায় অনেকেই বুক বেঁধেছেন। তার আগে এই ভিডিও নিয়ে বেশ উত্তাল পাক সোশ্যাল মিডিয়া। ভিডিওটি ২ লক্ষ ৩৬ হাজার মানুষ দেখেছেন। ভিডিওটি শেয়ার হয়েছে প্রায় ২ হাজার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৩ জুন ২০১৭ ১৬:৪২
Share:

এই যুবককে নিয়েই এখন উত্তাল সোশ্যাল মিডিয়া।

পাকিস্তানের একটি পিত্জা আউটলেটে কাজে ব্যস্ত বিরাট কোহালি। কিন্তু, তাঁর তো এখন ইংল্যান্ডে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনালের আগে অনুশীলনে ব্যস্ত থাকার কথা! তা হলে কী কোনও বিজ্ঞাপনী শুটিংয়ের ফুটেজ এটা!

Advertisement

না, এটা কোনও বিজ্ঞাপনী শুটিংয়ের ফুটেজ নয়। ইনি বিরাট কোহালিও নন। পাকিস্তানের করাচির শহিদ-এ-মিলাত রোডের একটি নামী পিত্জা আউটলেটে কাজ করেন এই যুবক। দেখতে হুবহু ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহালির মতো। যুবকের নাম অবশ্য জানা যায়নি।

তবে, এই প্রথম বিরাট কোহালির যমজের সন্ধান পাওয়া গেল। তা নয়। এর আগে ভারত-নিউজিল্যান্ড তৃতীয় টেস্টের সময় ইনদউরের গ্যালারিতে এক যুবক সবার নজর কেড়েছিলেন। কারণ, তাঁকেও একেবারে বিরাট কোহালির মতো দেখতে। দর্শকদের ওই যুবকের সঙ্গে সেলফি তুলতেও দেখা যায়। ওই টেস্টে প্রথম ইনিংশে ২১১ করেছিলেন কোহালি। ভারত ম্যাচটি জিতেছিল ৩২১ রানে। ম্যাচের শেষে দুই কোহালিকে নিয়েই মাতোয়ারা হয়েছিলেন ইনদউরের দর্শক।

Advertisement

আরও পড়ুন: ভারত-পাক ফাইনাল হবে তো, লর্ডসে প্রশ্ন বিরাটকে

চলতি আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনালে উঠেছে ভারত, পাকিস্তান-দু’দলই। দুই চির প্রতিদ্বন্দ্বী দলকে মুখোমুখি দেখার আশায় অনেকেই বুক বেঁধেছেন। তার আগে এই ভিডিও নিয়ে বেশ উত্তাল পাক সোশ্যাল মিডিয়া। সোমবার রাত পৌনে চারটে নাগাদ ওই ভিডিও পোস্ট করা হয় ‘জাস্ট পাকিস্তানি থিঙ্কস’ নামে একটি ফেসবুক পেজে। ভিডিওটি পোস্ট করেন মুস্তাফা সোহেল নামে এক ব্যক্তি। তার পর থেকে ভিডিওটি ২ লক্ষ ৩৬ হাজার মানুষ দেখেছেন। ভিডিওটি শেয়ার হয়েছে প্রায় ২ হাজার।

দেখুন সেই ভাইরাল ভিডিও:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন