Virat Kohli

Virat Kohli: কোহলী কোনওদিন আরসিবি-র নেটে ডিউক বলে বল করার অনুরোধ করেনি, সাফ জানালেন জেমিসন

Virat Kohli: কোহলী কোনওদিন আরসিবি-র নেটে ডিউক বলে বল করার অনুরোধ করেনি, সাফ জানালেন জেমিসন

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ জুলাই ২০২১ ২২:৩২
Share:

আরসিবি-তে কোহলী এবং জেমিসন। ফাইল ছবি

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের নেটে কোনওদিনই বিরাট কোহলী তাঁকে ডিউক বলে বল করার অনুরোধ করেননি। দেশে ফিরে জানিয়ে দিলেন কাইল জেমিসন

Advertisement

নিউজিল্যান্ডের এই জোরে বোলার এবং কোহলীকে নিয়ে সাম্প্রতিককালে বেশ জল্পনা তৈরি হয়েছিল। শোনা গিয়েছিল কোহলী তাঁকে আরসিবি-র নেটে ডিউক বলে বল করতে বললেও জেমিসন করেননি। উল্টে তিনি নাকি কোহলীর মুখের উপরে ‘না’ বলে দেন। পুরো ঘটনাই সংবাদ মাধ্যমে জানিয়েছিলেন ড্যান ক্রিশ্চিয়ান।

বিশ্ব টেস্ট ফাইনালে কোহলীকে দু’বার আউট করেন জেমিসন। শুধু তাই নয়, দু’ ইনিংসে ভাল বোলিং করে ম্যাচের সেরার পুরস্কারও পান তিনি।

Advertisement

কোহলীকে আউট করছেন জেমিসন। ছবি রয়টার্স

এক ওয়েবসাইটে জেমিসন বলেছেন, “কোহলী মোটেই বারবার আমাকে বল করতে বলেনি। ড্যান মনে হয় একটু বাড়িয়ে বলেছে। আমরা নিজেদের পরবর্তী সফর নিয়ে আলোচনা করছিলাম। আমি কোহলীকে বলেছিলাম যে আমাদের এবং ওদের সামনে ইংল্যান্ড সফর রয়েছে। এটাও বলেছিলাম আমার কাছে কিছু ডিউক বল রয়েছে।”

জেমিসনের সংযোজন, “ও আমাকে বলেছিল যদি সুযোগ হয় তাহলে অনুশীলন করা যাবে। কিন্তু ওকে বোলিং না করা বা আমার তাকানো নিয়ে যেসব গল্প তৈরি হয়েছে, তার কোনওটাই সত্যি নয়। আমাদের মধ্যে সম্পর্ক যেমন ছিল তেমনই আছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন