অনু-প্রেমে ছবি টুইট কোহালির

বাংলাদেশের বিরুদ্ধে ভারতের প্রথম দিনরাতের টেস্টে একমাত্র সেঞ্চুরি এসেছে তাঁর ব্যাট থেকে। সিরিজের আগেই তিনি স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে ভ্রমণে গিয়েছিলেন ভুটানে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০১৯ ০৪:৫৩
Share:

জুটি: অনুষ্কার সঙ্গে ভুটান ভ্রমণের স্মৃতি এখনও তাজা কোহালির।

বাইশ গজে তিনি ডাকাবুকো। অধিনায়ক হিসেবেও তাঁর ব্যক্তিত্বের তুলনা নেই। কিন্তু মাঠের বাইরে তিনিও আর পাঁচ জনের মতো সরল। সঙ্গিনীর সঙ্গে পাহাড়ের কোলে ঘুরে বেরাতে পছন্দ করেন। খেলা না থাকলে জনঅরণ্য ছেড়ে দূরে চলে যান শান্তির খোঁজে। তিনি ভারতীয় অধিনায়ক বিরাট কোহালি।

Advertisement

বাংলাদেশের বিরুদ্ধে ভারতের প্রথম দিনরাতের টেস্টে একমাত্র সেঞ্চুরি এসেছে তাঁর ব্যাট থেকে। সিরিজের আগেই তিনি স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে ভ্রমণে গিয়েছিলেন ভুটানে। সিরিজ শেষে সেই পাহাড় হয়তো আবার তাঁকে টানছে। যা কোহালির ইনস্টাগ্রাম হ্যান্ডলই পরিষ্কার ইঙ্গিত দিচ্ছে। অনুষ্কার সঙ্গে ভুটান সফরের একটি ছবি দিয়ে তাঁর স্ত্রীকে ট্যাগ করে কোহালি লিখেছেন, ‘‘জীবনের রাস্তায় একসঙ্গে হাঁটছি। ভালবাসার উদ্দেশ্যে।’’

ভুটান সফরের বেশ কয়েকটি ছবি আগেও পোস্ট করেছিলেন কোহালি। যার মধ্যে একটি ছবিতে দেখা গিয়েছে স্থানীয় বাসিন্দাদের সঙ্গে চা উপভোগ করছেন এই জনপ্রিয় দম্পতি। তাঁদের এই ভুটান সফর নিয়ে কোহালি কিছু না বললেও অনুষ্কা বলেছিলেন, ‘‘বহু দিন থেকেই ঘুরতে যাওয়ার পরিকল্পনা ছিল। বিরাট ম্যাচ নিয়ে ব্যস্ত ছিল আর আমি শুটিং নিয়ে। তাই এত দিন সেই পরিকল্পনা বাস্তবায়িত করা হয়নি। এ বার যদিও ভুটান সফর হাতছাড়া হতে দিইনি।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন