Virat Kohli

ব্যাট হাতে ব্যর্থ, ডিআরএসেও ফ্লপ শো অব্যাহত বিরাটের

টেস্ট ক্রিকেটে এলবিডব্লিউ হয়ে ১৩ বার ডিআরএস নিয়েছিলেন তিনি। যার মধ্যে আউটের সিদ্ধান্ত প্রত্যাহার হয়েছে মাত্র দু’বার। বাকি ১১বারই তিনি আউট হয়েছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৯ ফেব্রুয়ারি ২০২০ ১১:০২
Share:

আউট হয়ে ফিরছেন বিরাট। শনিবার ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভাল। ছবি: এএফপি।

বিরাট কোহালির দুঃসময় চলছেই। শুধু ব্যাটেই নয়, ডিসিশন রিভিউ সিস্টেম নেওয়ার ক্ষেত্রেও!

Advertisement

শনিবার হ্যাগলি ওভালে দ্বিতীয় টেস্টের প্রথম দিনে লাঞ্চের পরে দ্বিতীয় ওভারেই ফিরলেন তিনি। ১৫ বলে ৩ করে টিম সাউদির বলে এলবিডব্লিউ হলেন বিরাট। ডিআরএস নিয়েছিলেন কোহালি। কিন্তু লাভ হয়নি। ড্রেসিংরুমে ফিরতে হয় তাঁকে।

নিউজিল্যান্ডে চলতি সফরে টি-টোয়েন্টি, ওয়ানডে ও টেস্ট সিরিজ মিলিয়ে এখনও পর্যন্ত মাত্র একটি হাফ সেঞ্চুরি করেছেন কোহালি। এই সফরে ১০ ইনিংসে তাঁর ব্যাটে এসেছে মাত্র ২০৪ রান। আন্তর্জাতিক ক্রিকেটে গত ২১ ইনিংসে একটাও সেঞ্চুরি পাননি কোহালি। আবার, আন্তর্জাতিক ক্রিকেটে এই নিয়ে টিম সাউদির বলে ১০বার আউট হলেন তিনি। আর কোনও বোলার কোহালিকে এত বেশি বার আউট করতে পারেননি।

Advertisement

আরও পড়ুন: পৃথ্বী-পূজারা-হনুমার হাফসেঞ্চুরি, ক্রাইস্টচার্চে ২৪২ করল ভারত

আরও পড়ুন: পাকিস্তানে নয়, এশিয়া কাপ হবে দুবাইয়ে​

ডিআরএস নেওয়ার ক্ষেত্রেও কোহালির দুঃসময় প্রতিফলিত। টেস্ট ক্রিকেটে এলবিডব্লিউ হয়ে ১৩ বার ডিআরএস নিয়েছিলেন তিনি। যার মধ্যে আউটের সিদ্ধান্ত প্রত্যাহার হয়েছে মাত্র দু’বার। বাকি ১১বারই তিনি আউট হয়েছেন। এর মধ্যে নয়বার তিনি সরাসরি আউট ছিলেন। আর দু’বার আম্পায়ার্স কল হয়েছে। মানে আম্পায়ারের সিদ্ধান্তই বহাল থেকেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন