Virat Kohli

গুগলে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সম্বন্ধে খোঁজ নিলেন বিরাট কোহলী

পর্তুগিজ ফুটবলারের কর্মক্ষমতা এবং কাজের প্রতি দায়বদ্ধতা মুগ্ধ করেছে ভারত অধিনায়ককে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩০ মে ২০২১ ২১:২৮
Share:

কোহলী খোঁজ নিচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো সম্পর্কে। কেন?

মুম্বইতে নিভৃতবাসে রয়েছেন বিরাট কোহলী। তবে ভারত অধিনায়কের মন পড়ে রয়েছে ফুটবলের দিকে। এমনই বলছে তাঁর ইনস্টাগ্রাম। ২ জুন ইংল্যান্ড পাড়ি দেবেন কোহলী-সহ ভারতীয় দল। প্রথমে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ এবং তার পর ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলবে ভারত। তবে কোহলী খোঁজ নিচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো সম্পর্কে।

Advertisement

ইনস্টাগ্রামে এক অনুরাগী কোহলীকে প্রশ্ন করেন, গুগলে শেষ কী সম্বন্ধে খোঁজ করা হয়েছিল। তার উত্তরে ভারত অধিনায়ক লেখেন, ‘রোনাল্ডোর দলবদলের সম্পর্কে’। কোহলীর ফুটবলের প্রতি ভালবাসা কারোর অজানা নয়। কিছু দিন আগে গোলপোস্টে শট মারতে দেখা গিয়েছিল তাঁকে। সেই ভিডিয়ো দেখে ভারতের ফুটবল অধিনায়ক সুনীল ছেত্রি প্রশিক্ষণের পাঠ দেবেন কি না জিজ্ঞেস করেছিলেন তাঁকে।

এই মুহূর্তে জুভেন্তাস দলে রয়েছেন রোনাল্ডো। আগামী মরসুমেও সেই দলেই খেলবেন কি না সেই নিয়ে প্রশ্ন রয়েছে সমর্থকদের মনে। কোহলীর মনেও যে সেই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে, তা বলাই যায়। এর আগেও এক সাক্ষাৎকারে কোহলী জানিয়েছিলেন যে তাঁর প্রিয় ফুটবলার রোনাল্ডো। পর্তুগিজ ফুটবলারের কর্মক্ষমতা এবং কাজের প্রতি দায়বদ্ধতা মুগ্ধ করেছে ভারত অধিনায়ককে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন