Virat Kolhi

করোনার টিকা নিলেন বিরাট কোহলী

ইংল্যান্ডে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ খেলতে যাওয়ার আগে ভারতীয় ক্রিকেটারদের টিকা দেওয়ার ব্যবস্থা করেছে বিসিসিআই।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২১ ১৪:৩৬
Share:

বিরাট কোহলী ইন্সটাগ্রাম

সোমবার করোনার টিকা নিলেন বিরাট কোহলী। নিজের ইন্সটাগ্রামে স্টোরিতে টিকা নেওয়ার ছবি দেন ভারতের ক্রিকেট দলের অধিনায়ক। শুধু ছবি দেওয়া নয়, সাধারণ মানুষকেও দ্রুত টিকা নেওয়ার আবেদন জানান বিরাট। স্টোরিতে তিনি লেখেন, ‘যত দ্রুত সম্ভব টিকা নিয়ে নিন। নিরাপদে থাকুন’।

Advertisement

ইংল্যান্ডে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ খেলতে যাওয়ার আগে ভারতীয় ক্রিকেটারদের টিকা দেওয়ার ব্যবস্থা করেছে বিসিসিআই। এর আগে ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রী, অজিঙ্ক রহানেরা টিকা নিয়েছেন। আর এ বার টিকা নিলেন বিরাট।

একের পর এক ক্রিকেটার ও দলের সঙ্গে থাকা অন্যান্য সহকারীরা কোভিড আক্রান্ত হতে থাকায় আইপিএল মাঝপথে বন্ধ করে দিতে হয়। আইপিএল-এর সুরক্ষা বলয় থেকে নিজের বাড়িতে ফিরেই কোভিড আক্রান্তদের সাহায্যের কাজে হাত লাগান বিরাট ও অনুষ্কা।

Advertisement

নিজেরা ২ কোটি টাকা দেওয়ার পাশাপাশি সাধারণ মানুষের কাছ থেকে ২৪ ঘণ্টায় ৩.৬ কোটি টাকা তুলতে সক্ষম হন এই তারকা দম্পতি। রবিবার দু'জনেই কোভিডের বিরুদ্ধে লড়াই করতে থাকা চিকিৎসক, স্বাস্থ্য কর্মী-সহ অন্যান্যদের কুর্নিশ জানান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন