এশিয়া কাপ দলে যোগ দেওয়ার আগে স্বর্ণ মন্দিরে বিরাট

এশিয়া কাপ শুরুর আগে বিরাট কোহলি পরিবারের সঙ্গে ঘুরে এলেন স্বর্ণ মন্দিরে। শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজে খেলেননি। ভারতীয় টেস্ট দলের অধিনায়ক বিরাট কোহলি অস্ট্রেলিয়া সফর থেকে ফিরে এতদিন সময় কাটালেন পরিবারের সঙ্গেই।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০১৬ ১৮:১৯
Share:

ওয়াঘা বর্ডারে পরিবারের সঙ্গে বিরাট কোহলি (উপরে)। স্বর্ণ মন্দিরে বিরাট (নিচে)। ছবি-বিরাট কোহলির টুইটার থেকে।

এশিয়া কাপ শুরুর আগে পরিবারের সঙ্গে স্বর্ণ মন্দিরে ঘুরে এলেন বিরাট কোহলি। শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজে খেলেননি। ভারতীয় টেস্ট দলের অধিনায়ক বিরাট কোহলি অস্ট্রেলিয়া সফর থেকে ফিরে এতদিন সময় কাটালেন পরিবারের সঙ্গেই। তার মধ্যেই অনুষ্কা শর্মার সঙ্গে ব্রেক আপ। সব মিলে মানসিকভাবেও নিজেকে ফিরে পেতে এই ব্রেকটা হয়তো দরকার ছিল কোহলির জীবনে। আবার ফিরছেন ক্রিকেটে। এবার বাংলাদেশে এশিয়া কাপ। তার পর টি২০ বিশ্বকাপ। এমন অবস্থায় সামনে কঠিন চ্যালেঞ্জ। অস্ট্রেলিয়ায় দারুণ ছন্দে ছিলেন। সেই ছন্দ যে ধরে রাখতে হবে তিনি জানেন সে কথা। তার ব্যাটের উপর অনেকটাই নির্ভর করে থাকবে দল।

Advertisement

এমন অবস্থায় মানসিকভাবে ভাল থাকাটাই আসল তাঁর কাছে। তার আগে শুক্রবার স্বর্ণ মন্দিরে সঙ্গে ঘুরে এলেন ওয়াঘা বর্ডারেও। দারুণ সময় কাটালের পরিবারের সঙ্গে। এবার ফিরতে হবে ক্রিকেটে। তাঁর আগে এটাকেই নতুন উদ্দমে ক্রিকেটে ফেরার রাস্তা বলছেন স্বয়ং বিরাট কোহলি। টুইটারে পোস্ট করলেন সেই ছবিও। লিখলেন, ‘‘গতকাল স্বর্ণ মন্দির ও ওয়াঘা বর্ডারে গিয়ে যে উদ্দম দেখেছি সেটা দারুণ লেগেছে।’’ এভাবেই পরিবারের সঙ্গে সময় কাটিয়ে নিজেকে তৈরি করে নিয়েছেন বিরাট। এবার শুধু ক্রিকেট মাঠে নিজেকে উজার করে দেওয়ার লড়াই।

আরও খবর

Advertisement

মুক্তি পেলেন না পাকিস্তানের কোহলি ফ্যান উমর

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন