Sports

মর্গ্যানের টুইটে ফের ওভার বাউন্ডারি সহবাগের

‘যুদ্ধ’ যেন থামতেই চাইছে না বীরেন্দ্র সহবাগ এবং পিয়ার্স মর্গ্যানের মধ্যে। পিভি সিন্ধু এবং সাক্ষী মালিকের সৌজন্যে রিও থেকে একটি রুপো এবং একটি ব্রোঞ্জ নিয়ে ফিরেছে ভারত। দেশে ফেরার পর তাঁদের নিয়ে রীতিমতো উত্সব শুরু হয়।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩১ অগস্ট ২০১৬ ১৬:২৩
Share:

মর্গ্যানকে ফের উড়িয়ে দিলেন সহবাগ।

‘যুদ্ধ’ যেন থামতেই চাইছে না বীরেন্দ্র সহবাগ এবং পিয়ার্স মর্গ্যানের মধ্যে।

Advertisement

পিভি সিন্ধু এবং সাক্ষী মালিকের সৌজন্যে রিও থেকে একটি রুপো এবং একটি ব্রোঞ্জ নিয়ে ফিরেছে ভারত। দেশে ফেরার পর তাঁদের নিয়ে রীতিমতো উত্সব শুরু হয়। আর এই আবহে মর্গ্যানের একটি টুইট নিয়ে শুরু হয় বিতর্ক। সিএনএনের বিখ্যাত এই উপস্থাপক টুইট করেছিলেন, ‘১২০ কোটির দেশ একটি রুপো আর একটি ব্রোঞ্জ নিয়ে মাতামাতি করছে। কী অদ্ভুত!’

মর্গ্যানের এই টুইটের পর পাল্টা টুইটে তাঁকে আক্রমণ করেন বীরেন্দ্র সহবাগ। ক্রিকেট আবিষ্কার করা ইংল্যান্ড যে এখনও একটিও ওয়ান ডে বিশ্বকাপ জিততে পারেনি, সে কথা স্মরণ করিয়ে দেন মর্গ্যানকে।

Advertisement

টুইট বিতর্কে এক গোল খেয়ে বেশ কয়েক দিন চুপচাপ ছিলেন মর্গ্যান। এ বার ফের টুইট করে পুরনো বিতর্ক খুঁচিয়ে তুললেন তিনি। এবং এ বারেও তাঁকে মাঠের বাইরে ফেললেন বিধ্বংসী এই ভারতীয় ওপেনার।

সরাসরি সহবাগকে টুইট করে মর্গ্যান লেখেন, ‘আমি তোমার সঙ্গে ১০ লক্ষ টাকার বাজি ধরছি, ভারত অলিম্পিকে সোনা জেতার আগে ইংল্যান্ড বিশ্বকাপ জিতবে।’ মর্গ্যান বোধহয় ভুলে গিয়েছিলেন, অলিম্পিকে হকিতে ৮টি সোনা-সহ মোট ৯টি সোনা আছে ভারতের। সঙ্গে সঙ্গেই টুইটারে কটাক্ষ উড়ে আসতে থাকে তাঁর দিকে। ভুল বুধতে পেরে সেই টুইট মুছে নতুন টুইটে নর্গ্যান লেখেন, ‘আমি সহবাগের সঙ্গে ১০ লক্ষের বাজি ধরছি ভারত অলিম্পিকে পরবর্তী সোনা জেতার আগে ইংল্যান্ড বিশ্বকাপ জিতবে।’ সহবাগ উত্তরে লেখেন, ‘কিছু লোকের ভাগ্যই খারাপ। তারা শুধু আবেদন করে যায়, উত্তর আর পায় না।’ এক্কেবারে ওভার বাউন্ডারি।

আরও পড়ুন:
‘যদি ক্রিকেট সিনেমা হয় তাহলে গাওস্কর শোলে’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন