Virendra Sehwag

‘মিথ্যেবাদী!’ কাকে এমন বললেন বীরেন্দ্র সহবাগ?

সম্প্রতি একটি হিন্দি দৈনিকে রাজস্থানের ‘রাষ্ট্রীয় লোকতান্ত্রিক দল’ নামের একটি স্থানীয় রাজনৈতিক দলের বিজ্ঞাপনে দলীয় নেতাদের সঙ্গে দেখা যায় প্রাক্তন ভারতীয় ওপেনার বীরেন্দ্র সহবাগের নাম। কিন্তু এর জন্য তাঁর কোনও অনুমতিই নেওয়া হয়নি বলে সহবাগের অভিযোগ।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০১৮ ১৭:৩৮
Share:

মিথ্যে দাবীতে ক্ষোভে ফেটে পড়লেন সহবাগ

তাঁর পরিচিতি ছিল ব্যাট হাতে যে কোনও বলকে মাঠের বাইরে ফেলার জন্য। পরবর্তী কালে ধারাভাষ্যকার এবং কোচ হিসেবেও দায়িত্ব সামলেছেন সফল ভাবে। কিন্তু সেই বীরেন্দ্র সহবাগ কি রাজনীতিতে নামলেন?

Advertisement

সম্প্রতি একটি হিন্দি দৈনিকে রাজস্থানের ‘রাষ্ট্রীয় লোকতান্ত্রিক দল’ নামের একটি স্থানীয় রাজনৈতিক দলের বিজ্ঞাপনে দলীয় নেতাদের সঙ্গে দেখা যায় প্রাক্তন ভারতীয় ওপেনার বীরেন্দ্র সহবাগের নাম। কিন্তু এর জন্য তাঁর কোনও অনুমতিই নেওয়া হয়নি বলে সহবাগের অভিযোগ। রাজনৈতিক প্রচারের জন্য যে ভাবে বিনা অনুমতিতে তাঁর নাম ব্যবহার করা হয়েছে, তাতে বেজায় চটেছেন সহবাগ। সোশ্যাল মিডিয়া টুইটারে বিজ্ঞাপন-সহ সংবাদপত্রের সেই ছবি পোস্ট করে সেই রাজনৈতিক দলকে ‘মিথ্যাবাদী’ বলতেও ছাড়েননি তিনি।

টুইটারে ক্ষোভ উগরে দিয়ে সহবাগ লিখেছেন, “মিথ্যেবাদীদের চিনে নিন! আমি দুবাইতে ছিলাম। এদের কারুর সঙ্গেই পরিচয় নেই। যারা প্রচারের জন্যেই এত মিথ্যে কথা বলতে পারে, তারা ক্ষমতায় এলে আরও কত মানুষকে ঠকাবে! মিথ্যে এবং লোক ঠকানোর থেকে খারাপ কিছুই নেই।”

Advertisement

আরও পড়ুন: বুমরাদের সঙ্গে জিমে ঘাম ঝরালেন কোহালি, হল ফোটোসেশনও

টুইটারে শেয়ার হওয়া মাত্র ভাইরাল হয়ে যায় পোস্টটি। প্রাক্তন ক্রিকেটারের সমর্থনে এবং সেই রাজনৈতিক দলের অনৈতিকতার বিরুদ্ধে মুখ খোলেন সহবাগের অনেক সমর্থকই।

আরও পড়ুন: মেয়ের কাছে নাচ শিখছেন ধোনি! ভাইরাল ভিডিয়ো

২০১২ সালে ক্রিকেটের সব ধরনের ক্রিকেট থেকে অবসর নেওয়ার পরেও সহবাগকে টি-টেন লিগের প্রথম মরসুমে মরাঠা আরাবিয়ানসদের হয়ে মাঠে নামতে দেখা গেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন