Sports News

আইপিএল শেষ হওয়ার আগেই দেশে ফিরছেন ওয়ার্ন

দল ভাল জায়গায় রয়েছে। কেকেআর-এর বিরুদ্ধে ইডেনে খেলছে রাজস্থান রয়্যালস। তার আগে শেন ওয়ার্ন টুইট করেন, ‘‘ধন্যবাদ রাজস্থান রয়্যালস দল এই বছর আমাকে তাদের পরিবারে জায়গা দেওয়ার জন্য।

Advertisement

সংবাদ সংস্থা

জয়পুর শেষ আপডেট: ১৫ মে ২০১৮ ২১:১৬
Share:

শেন ওয়ার্ন। —ফাইল চিত্র

আইপিএল-এ প্রথম বছর চ্যাম্পিয়ন দলের সদস্য। তাই নির্বাসন কাটিয়ে ফেরা রাজস্থান রয়্যালস কর্তৃপক্ষ শেন ওয়ার্নকে বাদ দিয়ে ফেরাটাও ভাবতে পারেনি। খেলা ছেড়েছেন অনেকদিন হল। কিন্তু তাঁকে মেন্টর হিসেবে ফিরিয়ে এনেছিল রাজস্থান। এ বার ওয়ার্নের আবার দেশে ফিরে যাওয়ার পালা। আইপিএল শেষ হওয়ার আগেই।

Advertisement

দল ভাল জায়গায় রয়েছে। কেকেআর-এর বিরুদ্ধে ইডেনে খেলছে রাজস্থান রয়্যালস। তার আগে শেন ওয়ার্ন টুইট করেন, ‘‘ধন্যবাদ রাজস্থান রয়্যালস দল এই বছর আমাকে তাদের পরিবারে জায়গা দেওয়ার জন্য। এই বছর প্রতিটি মুহূর্ত আমি উপভোগ করেছি। অনেক নতুন বন্ধু বানিয়েছি। শেষ গেম অসাধারণ ছিল।’’

ওয়ার্নের আরও আগে চলে অস্ট্রেলিয়া ফিরে যাওয়ার কথা ছিল। কিন্তু টিম ম্যানেজমেন্ট তাঁকে আটকে রাখে কলকাতার বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচের জন্য। এই মুহূর্তে রাজস্থান চার নম্বরে রয়েছে। রান রেটে কেকেআর-এর থেকে পিছিয়ে। শেষ ম্যাচে মুম্বইয়ের বিরুদ্ধে জিতে আত্মবিশ্বাস অনেকটাই বাড়িয়ে নিয়েছে দল।

Advertisement

আরও পড়ুন
‘ইয়েস মাই লাভ, আমরা আসছি’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন