IPL

আইপিএল নেই আরসিবি-র, বিরাটকে কটাক্ষ ওয়ার্নারের

করোনা ভাইরাসের দাপটে ক্রিকেট বন্ধ। সোশ্যাল মিডিয়ায় তারকারা নিজেদের মধ্যে গল্প করছেন। ভক্তদের প্রশ্নের জবাব দিচ্ছেন।

Advertisement

সংবাদ সংস্থা

মেলবোর্ন শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২০ ১১:৪৪
Share:

আইপিএল-এর দুই তারকা ওয়ার্নার ও কোহীলি। —ফাইল চিত্র।

প্রতি বারই আশা জাগিয়ে শুরু করে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। কিন্তু প্রতি বারই হৃদয় ভাঙে সমর্থকদের।

Advertisement

এবি ডিভিলিয়ার্স, বিরাট কোহালির মতো ক্রিকেটার থাকা সত্ত্বেও আরসিবি-র খারাপ সময় আর কাটছেই না। সেই কারণে কোহালিকে নিয়ে সমালোচনা হয়েছে প্রচুর। কটাক্ষও হজম করতে হয়েছে। এ বার কোহালিকে খোঁচা দিলেন অস্ট্রেলিয়ার তারকা ডেভিড ওয়ার্নার।

করোনা ভাইরাসের জন্য ক্রিকেট বন্ধ। সোশ্যাল মিডিয়ায় তারকারা নিজেদের মধ্যে গল্প করছেন। ভক্তদের প্রশ্নের জবাব দিচ্ছেন। জনি বেয়ারস্টোর সঙ্গে আলাপচারিতায় ওয়ার্নার বলেছেন, ‘‘আরসিবি-র কিন্তু আইপিএল ট্রফি নেই। বিরাট নিশ্চয় আমাদের কথাবার্তা শুনছে।’’

Advertisement

আরও পড়ুন: বল-বিকৃতিকে স্বীকৃতি দিতে পারে আইসিসি

কোহালির সঙ্গে ওয়ার্নারের সম্পর্ক ভালই। সোশ্যাল মিডিয়ায় একে অপরের সঙ্গে মজার রসিকতায় মেতেও উঠেছেন। ওয়ার্নারের নেতৃত্বেই সানরাইজার্স হায়দরাবাদ এক বার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছিল।

কিন্তু কোহালির আরসিবি-র সেই রেকর্ড নেই। দু’বার ফাইনালে উঠেও কোহালির দল শেষ হাসি হাসতে পারেনি। আর তার জন্য দেশের অনেক ক্রিকেট বিশেষজ্ঞই কোহালির নেতৃত্বের ক্ষমতা নিয়ে প্রশ্ন তুলেছেন। এ বার ওয়ার্নারও খোঁচা দিতে ছাড়লেন না আরসিবি অধিনায়ককে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন