Sports News

বিজ্ঞাপনে মুখ দেখিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হলেন ওয়াসিম-শোয়েব

পাকিস্তানের জিও টিভি-র একটি রিয়েলিটি গেম শোয়ের জন্য নিয়মিত ছোট পর্দায় মুখ দেখাচ্ছেন দুই তারকা। শোয়ের নাম ‘জিও খেলো পাকিস্তান’।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩০ মে ২০১৭ ১৪:১৪
Share:

রিয়েলিটি গেম শোয়ের প্রোমোশনাল ভিডিওতে ওয়াসিম-শোয়েব। ছবি: টুইটারের সৌজন্যে

চেনা বাইশ গজ ছেড়ে সম্প্রতি বিনোদনের দুনিয়ায় জুটি বেঁধেছেন হিট জুটি ওয়াসিম আক্রম আর শোয়েব আখতার। পাকিস্তানের জিও টিভি-র একটি রিয়েলিটি গেম শোয়ের জন্য নিয়মিত ছোট পর্দায় মুখ দেখাচ্ছেন দুই তারকা। শোয়ের নাম ‘জিও খেলো পাকিস্তান’।

Advertisement

এই শোয়ের প্রথম প্রোমোশনাল ভিডিওটি মন জয় করেছিল দর্শকদের। প্রাক্তন এই দুই পাক পেসার কৌতুক অভিনেতা হিসেবে সমালোচকদের নজরও কেড়েছিলেন।

দেখুন সেই ভিডিও

Advertisement

সম্প্রতি আরও একটি প্রোমোশনাল ভিডিও বাজারে এনেছে জিও টিভি। এই বিজ্ঞাপনটিতে মৌলা জাঠ নামে এক জনের চরিত্রে রয়েছেন ওয়াসিম আক্রম। শোয়েব অভিনয় করেছেন নোরি নাথ নামে এক জনের চরিত্রে। আগামী রমজানেই এই শো বাজারে আনবে জিও টিভি।

আরও পড়ুন: বাইশ গজ ছেড়ে এ বার বিনোদনের দুনিয়ায় জুটি বাঁধলেন আক্রম-শোয়েব

দেখুন নতুন ভিডিওটি

কিন্তু নতুন এই প্রোমোটি বাজারে আসতেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হলেন জনপ্রিয় দুই পাক ক্রিকেটার। কেউ বললেন, ছোটবেলার হিরোদের এই রূপে দেখে অস্বস্তি হচ্ছে। কারও মতে ১৯৯৯-এর বিশ্বকাপের থেকেও খারাপ এই বিজ্ঞাপন। কারও মতে, ওয়াসিম আক্রম আর শোয়েব আখতারকে জোকারের মতো লাগছে।

&

&

&

&

&

&

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন