Sports News

ইনস্টাগ্রামে নেহরার উদ্দেশে কী লিখলেন যুবি

ছোটবেলা থেকে ক্রিকেট মাঠে একসঙ্গেই কেটেছে। সেই আশিস নেহরাকেই এ বার তিনি মনে করিয়ে দিলেন, তিনি যে জ্যাকেটটি পরে রয়েছেন সেটি কিন্তু আসলে তাঁর নয়। দেশের হয়ে বয়স ভিত্তিক টুর্নামেন্ট থেকে সিনিয়র দল সেখান থেকে ডোমেস্টিক ক্রিকেট এবং এখন আইপিএল।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৭ জুন ২০১৭ ২১:২৭
Share:

এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন যুবরাজ।

চ্যাম্পিয়ন্স ট্রফির প্রথম ম্যাচে ব্যাট হাতে দুরন্ত ছন্দে পাওয়া গিয়েছিল তাঁকে। সামনে রয়েছে আরও গুরুত্বপূর্ণ ম্যাচ। তা বলে কী খুনসুটি থেকে পিছিয়ে থাকবেন যুবরাজ সিংহ? একদমই না। এ ব্যাপারে তিনি সবার উর্দ্ধে। দু’দিন চুপ ছিলেন। বুধবার প্রাচীন কালের একটি ছবি পোস্ট করলেন যুবি। সেখানে তার সঙ্গে রয়েছেন আশিস নেহরা। মাঝে একজন রয়েছেন যাঁকে চেনা যাচ্ছে না।

Advertisement

আরও খবর: ধ্যান চাঁদকে ভারত রত্ন দেওয়ার দাবি তুলল ক্রীড়ামন্ত্রক

ছোটবেলা থেকে ক্রিকেট মাঠে একসঙ্গেই কেটেছে। সেই আশিস নেহরাকেই এ বার তিনি মনে করিয়ে দিলেন তিনি যে জ্যাকেটটি পরে রয়েছেন সেটি কিন্তু আসলে তাঁর নয়। দেশের হয়ে বয়স ভিত্তিক টুর্নামেন্ট থেকে সিনিয়র দল সেখান থেকে ডোমেস্টিক ক্রিকেট এবং এখন আইপিএল। সবেতেই একসঙ্গে কেটেছে যুবরাজ ও নেহরার। কিন্তু এখন দলে যুবরাজ থাকলেও নেহরার জায়গা হয়নি। হয়তো মিস করছেন প্রিয় বন্ধুকে। এই কারণেই ইনস্টাগ্রামে সেই পুরনো স্মৃতির কথা মনে করালেন যুবি সুদূর ইংল্যান্ডে বসে।

Advertisement

! 😄 👨🏻

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন