মুস্তাফিজুরের প্রশংসায় এবার কে?

এবার তাঁর প্রশংসায় আরও এক বিশ্বের সেরা বোলার। তিনি মুথাইয়া মুরলিধরন। কার প্রশংসা করলেন তিনি? যাঁকে নিয়ে প্রতিদিনই মুখ খুলছেন বিশ্ব ক্রিকেটের কোনএ না কোনও নাম। যাঁর বোলিং প্রতিভা দেখে কেউ হচ্ছেন মুগ্ধ কেউ বিস্মিত।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৩ মে ২০১৬ ১৮:৫৪
Share:

এবার তাঁর প্রশংসায় আরও এক বিশ্বের সেরা বোলার। তিনি মুথাইয়া মুরলিধরন। কার প্রশংসা করলেন তিনি? যাঁকে নিয়ে প্রতিদিনই মুখ খুলছেন বিশ্ব ক্রিকেটের কোনএ না কোনও নাম। যাঁর বোলিং প্রতিভা দেখে কেউ হচ্ছেন মুগ্ধ কেউ বিস্মিত। সেই মুস্তাফিজুর রহমান প্রতিদিনই উন্নতি করছেন, নিজের জাত চেনাচ্ছেন। সানরাইজার্স হায়দরাবাদের সব থেকে সফল বোলার তিনি। তাঁকে নিয়ে উচ্ছ্বসিত গোটা দল। যাঁর জন্য বাংলা শিখছেন দলের বিদেশিরাও। সেই মুস্তাফিজুর যে আইপিএল-এ সবার নজর কেড়ে নিয়েছেন তা বলাই বাহুল্য।

Advertisement

এবার তাঁকে দেখে অভিভূত মুরলিধরন। এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, মুস্তাফিজুর শুধু বাংলাদেশের না সানরাইজার্সেরও বড় সম্পদ। ওর মধ্যে অনেক সম্ভবনা রয়েছে বলেই মনে করেন তিনি। বলেন, ‘‘ওকে সঠিক পরিচর্যার মধ্যে দিয়ে যেতে হবে। তাহলে ওর জন্য আগামীতে আরও অনেক সাফল্য অপেক্ষা করছে।’’ এখনও পর্যন্ত ৭ ম্যাচে ৮ উইকেট এসেছে তাঁর ঝুলিতে। তাঁর দলও ৭টির মধ্যে জিতেছে ৪টিতে। রয়েছেন ৫ নম্বরে।

আরও খবর

Advertisement

ঘরের মাঠে জয় ধরে রাখতে তৈরি গম্ভীর অ্যান্ড ব্রিগেড

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন