Sports News

বিরাট কোহালিদের নেটে চমক! দেখুন বল হাতে কে

বাবা বিশ্বের সেরা ব্যাটসম্যান হলে কী হবে ছেলে অর্জুন কিন্তু ফাস্ট বোলার। কিছুদিন আগেই লর্ডসে নেটে জন বেয়ারস্টোকে আউট হতে হয়েছিল অর্জুনের ইয়র্কারে।এ দিনের অনুশীলনে চমক ছিল ধোনির ছক্কায়ও।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২০ অক্টোবর ২০১৭ ২১:২৯
Share:

নেটে বল করছেন অর্জুন তেন্ডুলকর। ছবি: বিসিসিআই টুইটার।

রবিবার মুম্বইয়েই নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম ওয়ান ডে। এই মুহূর্তে পুরো ভারতীয় দলই রয়েছে সেখানে। ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুখোমুখি হবে দুই দল। তার আগে ভারতের অনুশীলনে দেখা গেল এই তারকাপুত্রকে। যিনি নেটে বল করলেন বিরাট কোহালিসহ পুরো ভারতীয় দলকে। এটা খুব স্বাভাবিক নিয়ম। যখন কোনও জাতীয় দল যে শহরে থাকে সেখানে অনুশীলনের জন্য নেটে সহকারি হিসেবে দেখা যায় স্থানীয় রঞ্জি দলের ক্রিকেটারদের।

Advertisement

আরও পড়ুন

ফাঁকা বুলি! শ্রীসন্থকে পাল্টা দিল বোর্ড

Advertisement

এ দিন বিরাটদের অনুশীলনে ডাকা হয়েছিল মু্ম্বই অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটারদের। আর সেখানেই বিরাটদের বল করলেন সচিনপুত্র অর্জুন তেন্ডুলকর। বিসিসিআই সেই ছবি টুইট করেছে। যেখানে দেখা যাচ্ছে ১৮ বছরের জুনিয়র সচিন নেটে বল করছেন। বাবা বিশ্বের সেরা ব্যাটসম্যান হলে কী হবে ছেলে অর্জুন কিন্তু ফাস্ট বোলার। কিছুদিন আগেই লর্ডসে নেটে জন বেয়ারস্টোকে আউট হতে হয়েছিল অর্জুনের ইয়র্কারে।

দেখুন বিসিসিআইএর টুইট এ দিনের অনুশীলনে চমক ছিল ধোনির ছক্কায়ও। কেরিয়ারে এখনও পর্যন্ত ২০০র উপর ছক্কা হাঁকিয়েছেন মাহি। কিন্তু সব থেকে বিখ্যাত শ্রীলঙ্কার নুয়ার কুলাসেকারাকে লংঅনের উপর দিয়ে ছক্কা হাঁকিয়ে ভারতকে ২০১১ বিশ্বকাপে জয় এনে দেওয়া। বৃহস্পতিবারের অনুশীলনে সেই ছক্কাই আবার মনে করিয়ে দিলেন মহেন্দ্র সিংহ ধোনি। ২২ অক্টোবর নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম ওয়ান ডে ভারতের।

এ দিনের অনুশীলনে চমক ছিল ধোনির ছক্কায়ও। কেরিয়ারে এখনও পর্যন্ত ২০০র উপর ছক্কা হাঁকিয়েছেন মাহি। কিন্তু সব থেকে বিখ্যাত শ্রীলঙ্কার নুয়ার কুলাসেকারাকে লংঅনের উপর দিয়ে ছক্কা হাঁকিয়ে ভারতকে ২০১১ বিশ্বকাপে জয় এনে দেওয়া। বৃহস্পতিবারের অনুশীলনে সেই ছক্কাই আবার মনে করিয়ে দিলেন মহেন্দ্র সিংহ ধোনি। ২২ অক্টোবর নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম ওয়ান ডে ভারতের।

দেখুন বিসিসিআইএর টুইট

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন