Sania Mirza

Wimbledon 2022: এই প্রথম উইম্বলডন মিক্সড ডাবলসের সেমিফাইনালে সানিয়া, হারিয়ে দিলেন চতুর্থ বাছাই জুটিকে

কোয়ার্টার ফাইনালে সানিয়ারা জিতলেন ৬-৪, ৩-৬, ৭-৫ সেটে। হারিয়ে দিলেন চতুর্থ বাছাই জুটিকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৫ জুলাই ২০২২ ১১:৪৯
Share:

সেমিফাইনালে সানিয়া। —ফাইল চিত্র

কেরিয়ারের শেষ উইম্বলডন খেলতে নেমেছেন সানিয়া মির্জা। মেয়েদের ডাবলসে না পারলেও মিক্সড ডাবলসের সেমিফাইনালে পৌঁছে গেলেন তিনি। সঙ্গী ক্রোয়েশিয়ার মাতে পাভিচ। চতুর্থ বাছাই জুটিকে হারিয়ে দিলেন তাঁরা। ম্যাচের ফল ৬-৪, ৩-৬, ৭-৫। এই প্রথম উইম্বলডনের মিক্সড ডাবলসের শেষ চারে উঠলেন সানিয়া।

Advertisement

প্রি-কোয়ার্টার ফাইনালে ওয়াকওভার পেয়েছিলেন সানিয়ারা। কোয়ার্টার ফাইনালে তাঁরা খেলেন জন পিয়ার্স এবং গ্যাব্রিয়েলা ডাবরস্কির বিরুদ্ধে। চতুর্থ বাছাই সেই জুটির বিরুদ্ধে এক ঘণ্টা ৪১ মিনিট লড়াই শেষে ম্যাচ জিতে নেন সানিয়ারা। প্রথম সেটে জিতলেও দ্বিতীয় সেটে হেরে যান তাঁরা। তৃতীয় সেটে সানিয়াদের রিটার্ন সামলাতে বেগ পেতে হয় ডাবরস্কিদের। সানিয়ারা প্রথম সার্ভের ৭৫ শতাংশ জিতে নেন। দ্বিতীয় সার্ভে জেতেন ৬৫ শতাংশ। পাভিচের শক্তিশালী সার্ভ বিপদে ফেলছিল বিপক্ষকে।

সেমিফাইনালে সানিয়ারা খেলবেন সপ্তম বাছাই রবার্ট ফারাহ-জেলেনা ওস্তাপেঙ্কো এবং দ্বিতীয় বাছাই নীল স্কুপস্কি-দেসিরাই ক্রজিকের মধ্যে জয়ী জুটির বিরুদ্ধে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন