ঝুঁকি না নিয়ে বিশ্রাম চাইছেন ঋদ্ধিমান

শ্যামবাজার ক্লাবের শতবার্ষিকী অনুষ্ঠান উপলক্ষে একটি প্রীতি টি-টোয়েন্টি ক্রিকেট ম্যাচ আয়োজন করা হয়েছিল মঙ্গলবার।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ মার্চ ২০১৮ ০৫:১৯
Share:

ত্রয়ী: শ্যামবাজার ক্লাবের শতবার্ষিকী অনুষ্ঠানে ইডেনে সৌরভ গঙ্গোপাধ্যায়, ঝুলন গোস্বামী ও ঋদ্ধিমান সাহা। মঙ্গলবার। ছবি: সুদীপ্ত ভৌমিক

শ্যামবাজার ক্লাবের প্রীতি ক্রিকেট ম্যাচে ইডেনে উপস্থিত থাকলেও খেলেননি ঋদ্ধিমান সাহা। হ্যামস্ট্রিংয়ের চোট সারিয়ে সবে সুস্থ হয়েছেন তিনি। সকালে অফিস ম্যাচ খেলার পরে বিকেলে প্রীতি ম্যাচ খেলার ঝুঁকি নিতে চাননি ভারতীয় দলের উইকেটরক্ষক। তিনি বলেন, ‘‘সামনে বড় মরসুম। আইপিএলের পরে টেস্ট সিরিজ রয়েছে। তাই পরপর দু’টো ম্যাচ খেলার ঝুঁকি নিতে চাইছি না। ফিট থাকাটাই এখন প্রধান লক্ষ্য।’’ কয়েক দিন আগেই বেঙ্গালুরু থেকে প্রাথমিক ফিটনেস টেস্ট পাশ করে কলকাতা ফিরেছেন ঋদ্ধি। ১১ মার্চ আরও একবার বেঙ্গালুরু উড়ে যেতে হবে তাঁকে। তবে উৎসাহের কোনও ঘাটতি দেখা যায়নি ঋদ্ধির মধ্যে।

Advertisement

শ্যামবাজার ক্লাবের শতবার্ষিকী অনুষ্ঠান উপলক্ষে একটি প্রীতি টি-টোয়েন্টি ক্রিকেট ম্যাচ আয়োজন করা হয়েছিল মঙ্গলবার। ইডেনে শ্যামবাজারের প্রাক্তন ও বর্তমান ক্রিকেটারদের পাশাপাশি উপস্থিত ছিলেন সিএবি প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় ও ভারতীয় মহিলা ক্রিকেটের কিংবদন্তি ঝুলন গোস্বামী। সৌরভ, ঝুলন ও ঋদ্ধিমানের পাশাপাশি সংবর্ধনা দেওয়া হয় শ্যামবাজার ক্লাব থেকে ভারতের হয়ে খেলা প্রত্যেক ক্রিকেটারকে।

শ্যামবাজারের প্রাক্তন ক্রিকেটারদের দলে খেললেন শিবশঙ্কর পাল, সৌরাশিস লাহিড়ী, দেবব্রত দাস-দের। তবে প্রাক্তনদের হারিয়ে জয়ী বর্তমান দল। যে দলে খেলেছেন কণিষ্ক শেঠ, বি.অমিত-রা। সারা বছর ধরে নানা অনুষ্ঠানের মাধ্যমে এই শতবার্ষিকী অনুষ্ঠান পালন করা হবে। ক্রিকেট ও ফুটবল নিয়ে ‘টক শো’ আয়োজনের পরিকল্পনা রয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন