Shoaib Akhtar

‘ওয়েল্ডার’ শোয়েবকে ট্রোল করলেন যুবরাজ

‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’ ক্রিকেটকে বিদায় জানালেও ফ্যানদের মধ্যে এখনও সমান জনপ্রিয় তিনি। ফেসবুক থেকে টুইটার সব জায়গাতেই তাঁর বিচরণ অবাধ। দার্শনিকের মতো পোস্ট করা শোয়েবের অন্যতম পছন্দের বিষয়। আর এই রকম একটি পোস্ট করেই যুবরাজ সিংহে কাছে খোঁচা খেলেন শোয়েব।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০১৭ ১৩:০৪
Share:

যখন ক্রিকেট খেলতেন, তখন তাঁর পেসের সামনে ব্যাটসম্যানদের দাঁড়ানোটাই কার্যত চ্যালেঞ্জের ছিল। তাঁর বলে আহত হয়ে মাঠ ছাড়তে হয়েছে অনেক ব্যাটসম্যানকেই, তিনি শোয়েব আখতার।

Advertisement

‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’ ক্রিকেটকে বিদায় জানালেও ফ্যানদের মধ্যে এখনও সমান জনপ্রিয় তিনি। ফেসবুক থেকে টুইটার সব জায়গাতেই তাঁর বিচরণ অবাধ।

দার্শনিকের মতো পোস্ট করা শোয়েবের অন্যতম পছন্দের বিষয়। আর এই রকম একটি পোস্ট করেই যুবরাজ সিংহে কাছে খোঁচা খেলেন শোয়েব।

Advertisement

আরও পড়ুন: দল বাছা নিয়ে মাথা ব্যথা এবি-দের, রওনা বিরাট বাহিনীর

আরও পড়ুন: ভিভ, লারাকে টপকে কুকের মহাকাব্য

টুইটারে একটি ছবি পোস্ট করে শোয়েব লেখেন, “একমাত্র কঠোর পরিশ্রমই পারে আপনার স্বপ্নকে বাস্তব করতে।”

টুইট করা ছবিটিতে দেখা যাচ্ছে ঝালাই মিস্ত্রীদের মতো পোষাকে এক হাতে হেলমেট এবং দু'হাতে প্রায় কনুই পর্যন্ত গ্লাভস পরে দাঁড়িয়ে আছেন শোয়েব।

শোয়েবের এই টুইট সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া মাত্রই তাঁকে ট্রোল করেন যুবি। শোয়েবকে পাল্টা টুইট করে তিনি লেখেন, “সে তো ঠিকই আছে কিন্তু তুমি কোথায় ওয়েল্ডিং করতে যাচ্ছো?”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন