Yuvraj Singh

সচিন-লারাকে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন যুবরাজ সিংহ

যুবরাজ সিংহ এবারের চ্যালেঞ্জে তুলে নিলেন তাঁর পুরনো অস্ত্র ব্যাটকেই।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১০ জুলাই ২০১৯ ১৪:৩৪
Share:

যুবরাজ সিংহ এবারের চ্যালেঞ্জে তুলে নিলেন তাঁর পুরনো অস্ত্র ব্যাটকেই। ছবি- ইনস্টাগ্রাম ভিডিয়ো থেকে নেওয়া

তিনি চ্যালেঞ্জ নিতে বরাবরই ভালবাসেন তা সে টি টোয়েন্টি ক্রিকেটে রান তাড়া করাই হোক বা দুরারোগ্য ক্যান্সারের বিরুদ্ধে চোখে চোখ রেখে লড়াই করাই হোক। যুবরাজ সিংহ এবারের চ্যালেঞ্জে তুলে নিলেন তাঁর পুরনো অস্ত্র ব্যাটকেই। স্ট্রেট ড্রাইভ মেরে উড়িয়ে দিলেন নতুন চ্যালেঞ্জকে যার নাম “ বটল ক্যাপ চ্যালেঞ্জ”।

Advertisement

“ বটল ক্যাপ চ্যালেঞ্জ” হলো বোতলে কোনও রকম হাত দেওয়া ছাড়াই তাঁর ক্যাপটি ফেলতে হবে। অনেক নামি সেলিব্রিটিরা এই চ্যালেঞ্জ গ্রহণ করেছেন এবং সোশাল মিডিয়ায় অন্যকে এই চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন। যুবরাজ এই চ্যালেঞ্জ গ্রহণ করেছেন অন্যরকম ভাবে। তিনি ক্রিকেট ব্যাট দিয়ে বল মেরে বটল ক্যাপটি ফেলেছেন। এই ভিডিয়ো ইনস্টাগ্রামে দেওয়ার সাথে সাথে তা ভাইরাল হয়ে যায়।

ইতিমধ্যেই এই ভিডিয়োটি ২ মিলিয়ন ভিউ ছাড়িয়ে গেছে ও লাইক পেয়েছে ৮ লাখের ওপর। যুবরাজ এই চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর, ব্রায়ান লারা, শিখর ধওয়নকে। এবার তাঁরা এই চ্যালেঞ্জ গ্রহণ করে কিনা সেটাই দেখার।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন