Deepak Chahar

লাইভ টিভিতে দীপক চাহারকে ‘নির্লজ্জ’ বললেন চাহাল!

নতুন বলে দক্ষতা রয়েছে চাহারের। শুরুর দিকে মাত্র এক ওভার করানোর পরে অধিনায়ক রোহিত শর্মা ম্যাচের বিভিন্ন সময়ে বোলিংয়ে ডাকেন তাঁকে।

Advertisement

সংবাদ সংস্থা

নাগপুর শেষ আপডেট: ১১ নভেম্বর ২০১৯ ১৭:০০
Share:

চাহারের সাক্ষাৎকার নিলেন চহাল। —ফাইল চিত্র।

ম্যাচে হ্যাটট্রিক-সহ ছয় উইকেট। নাগপুরের সিরিজ নির্ণায়ক ম্যাচের সেরাও তিনি। এমন পারফরম্যান্সের পরেও কি না লাইভ টিভিতে সেই দীপক চাহারকেই ‘নির্লজ্জ’ বলে বসলেন যুজবেন্দ্র চহাল!

Advertisement

ঠিক কী হয়েছিল? দেশের ক্রিকেটমহলে চহাল টিভি এখন বিখ্যাত। ম্যাচের শেষে সতীর্থদের সাক্ষাৎকার নেন এই লেগ স্পিনার। মজাও করেন। সেই সাক্ষাৎকার দেখানো হয় চহাল টিভিতে। রবিবাসরীয় ম্যাচের শেষে চাহার ও শ্রেয়াস আইয়ারের সঙ্গে ম্যাচ নিয়ে আলোচনায় মেতে ওঠেন চহাল। কথোপকথন চলাকালীন রসিকতা করে তিনি বলেন, “ওর (চাহার) বোলিং নিয়ে কী বলব? আজ আমারই রেকর্ড ভেঙে দিলে তুমি। তুমি দেখছি বড্ড নির্লজ্জ!’’ এতদিন টি টোয়েন্টি ক্রিকেটে চহালের স্পেলই ছিল ভারতীয়দের মধ্যে সেরা। ২০১৭ সালে ইংল্যান্ডের বিরুদ্ধে টি টোয়েন্টি ম্যাচে চার ওভার হাত ঘুরিয়ে ২৫ রান দিয়ে তুলে নিয়েছিলেন ছ’টি উইকেট। দীপক চাহার রবিবার রাতে সাত রানে ছ’টি উইকেট নেন।

চহালের মজার ছলে কটাক্ষের উত্তরে ম্যাচের নায়ক বলেন, ‘‘টি টোয়েন্টি ক্রিকেটে চার ওভারে সাত রান দিয়ে ছ’উইকেট নেওয়া যায়, তা বাড়িতে বসে কেউ কল্পনাও করতে পারবেন না।’’

Advertisement

আরও পড়ুন: অফ কাটার, লেগ কাটার, ইয়র্কার.. দেখুন দীপকের সেই স্বপ্নের স্পেল

বছরের এই সময়ে রাতের দিকে বল গ্রিপ করা খুবই কঠিন হয়ে পড়ে। শিশিরের জন্য বল ঠিকঠাক ধরতেই পারেন না বোলাররা। চহাল নিজেও বল ঠিকঠাক ধরতে পারেননি। বল ছুড়তে গিয়ে একবার তো শিবম দুবের হাত থেকে বল পিছলেও যায়। কিন্তু শিশির সমস্যায় ফেলতে পারেনি চাহারকে। নাগপুরের নায়ক বলছেন, ‘‘বলের গতিতে বৈচিত্র আনা কঠিন ছিল। কারণ মাঠ ভিজে গিয়েছিল। কিন্তু আমি তো চেন্নাইয়ে খেলেছি। সেখানে শিশির যেমন রয়েছে, তেমনই খুব ঘাম হয়। হাত শুকানোর উপায় আমি ভালই রপ্ত করে নিয়েছি।’’

নতুন বলে দক্ষতা রয়েছে চাহারের। শুরুর দিকে মাত্র এক ওভার করানোর পরে অধিনায়ক রোহিত শর্মা ম্যাচের বিভিন্ন সময়ে বোলিংয়ে ডাকেন তাঁকে। তাতেও সমস্যায় পড়তে হয়নি চেন্নাই সুপার কিংসের ক্রিকেটারকে। শিশিরের জন্য অন্যদের হাত থেকে বল ছিটকে গেলেও চাহারের হাত থেকে বল ফস্কে যায়নি। ইর্য়কার হয়ে যায়নি ফুলটস। রাতটা সব অর্থেই ছিল চাহারের। তাঁর বিধ্বংসী স্পেল ভারতকে এনে দেয় টি টোয়েন্টি সিরিজ।

আরও পড়ুন: হারতে হল ব্যাটসম্যানদের জন্য, বলছেন হতাশ মাহমুদুল্লাহ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন