Shreyas Iyer

কিউয়িদের হোয়াইটওয়াশের পর চহাল-শ্রেয়াসের তুমুল নাচ, ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

শনিবারের ভিডিয়োয় এই দু’জনের সঙ্গে ছিলেন শিবম দুবে ও আর একজন। সেই রহস্যময় ব্যক্তির পরিচয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলেছিল তর্ক-বিতর্ক। টুপি পরা সেই ব্যক্তিকে অনেকের মনে হয়েছিল রোহিত শর্মা। রবিবারের ভিডিয়োয় অবশ্য কোনও রহস্য নেই।

Advertisement

সংবাদ সংস্থা

মাউন্ট মঙ্গানুই শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২০ ১২:৩০
Share:

মাঠেই নাচছেন চহাল-শ্রেয়াস। রবিবার। ছবি ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

যুজবেন্দ্র চহাল শনিবার টুইটারে একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন। যাতে দেখা গিয়েছিল সতীর্থদের সঙ্গে তিনি নাচছেন। রবিবার সিরিজের পঞ্চম টি-টোয়েন্টিতে নিউজিল্যান্ডকে হারিয়ে সিরিজ ৫-০ জেতার পর মাঠেই সেই ভাবে ফের নাচতে দেখা গেল লেগস্পিনারকে। সঙ্গে ছিলেন শ্রেয়াস আইয়ার। দুই ভারতীয় তারকার এই নাচ ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

ভারতীয় দল ক্রিকেটবিশ্বের প্রথম দল হিসেবে কোনও টি-টোয়েন্টি সিরিজ ৫-০ জেতার রেকর্ড গড়ল। এই জয়ের বিশেষ কৃতিত্ব হল এই যে, প্রবল চাপেও ভারতীয় ক্রিকেটাররা হাল ছাড়েননি। বরং চালিয়ে গিয়েছেন লড়াই। তৃতীয় ও চতুর্থ টি-টোয়েন্টি টাই হওয়ার পর সুপার ওভারে এসেছিল জয়। রবিবার পঞ্চম একদিনের ম্যাচেও সুবিধাজনক জায়গায় ছিল নিউজিল্যান্ড। কিন্তু ভারতীয় বোলাররা জয় ছিনিয়ে আনেন।

আরও পড়ুন: যে কোনও ভূমিকাতেই সফল কী ভাবে? রহস্য ফাঁস করলেন রাহুল​

Advertisement

আরও পড়ুন: বোকার মতো খেলেছে নিউজিল্যান্ড, তীব্র আক্রমণে শোয়েব আখতার​

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের পর বুধবার থেকে শুরু হচ্ছে তিন ম্যাচের একদিনের সিরিজ। প্রথম ম্যাচ হ্যামিল্টনে। সেখানেও ভারতীয় দলকে এমনই মেজাজে দেখতে চাইছেন ক্রিকেটপ্রেমীরা। রবিবার চহাল-শ্রেয়াসের নাচে অবশ্য আগের দিনের ভিডিয়োর মতো রহস্যের কোনও গন্ধ নেই। শনিবারের ভিডিয়োয় এই দু’জনের সঙ্গে ছিলেন শিবম দুবে ও আর একজন। সেই রহস্যময় ব্যক্তির পরিচয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলেছিল তর্ক-বিতর্ক। টুপি পরা সেই ব্যক্তিকে অনেকের মনে হয়েছিল রোহিত শর্মা। তবে তাঁর পরিচয় প্রকাশিত হয়নি।

Victory dance 🕺🕺

A post shared by Team India (@indiancricketteam) on

আরও পড়ুন: চহালের পোস্ট করা টিকটক ভিডিয়োয় টুপি পরা ব্যক্তি কে?​​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন