এই পাক সাংবাদিকের সঙ্গে সেলফি তুললেই নাকি অফ ফর্ম নিশ্চিত!

ঘটনার সুত্রপাত চলতি চ্যাম্পিয়ন্স লিগে দক্ষিণ আফ্রিকা-পাকিস্তান ম্যাচের আগের দিন। সে দিন এ বি ডেভিলিয়ার্স সঙ্গে একটি সেলফি তোলেন জয়নাব। পোস্ট করেন তাঁর টুইটার হ্যান্ডেলে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১০ জুন ২০১৭ ১৬:৫৪
Share:

বিরাটের সঙ্গে সেই সেলফি।

জয়নাব আব্বাসের টুইটার হ্যান্ডেল বলছে তিনি পাকিস্তানের একটি চ্যানেলের ক্রীড়া বিশেষজ্ঞ। কিন্তু সোশ্যাল মিডিয়া তাঁকে এই মুহূর্তে ডাকছে ‘অপয়া’ বলে। তাঁর সঙ্গে একটি সেলফিই নাকি অফ ফর্মে পাঠিয়ে দিচ্ছে ফর্মে থাকা ব্যাটসম্যানকে। যার সাম্প্রতিকতম ‘শিকার’ এবি ডেভিলিয়ার্স এবং বিরাট কোহালি। অবস্থা নাকি এতটাই খারাপ যে, কেউ ছবিই তুলতে চাইছেন না জয়নাবের সঙ্গে! অন্তত তেমনই দাবি সোশ্যাল মিডিয়ার।

Advertisement

ঘটনার সুত্রপাত চলতি চ্যাম্পিয়ন্স লিগে দক্ষিণ আফ্রিকা-পাকিস্তান ম্যাচের আগের দিন। সে দিন এ বি ডেভিলিয়ার্স সঙ্গে একটি সেলফি তোলেন জয়নাব। পোস্ট করেন তাঁর টুইটার হ্যান্ডেলে। তার পরেই পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে প্রথম বলে আউট হয়ে ফিরে যান এবি। তাঁর ১২ বছরের কেরিয়ারে এই প্রথম গোল্ডেন ডাক হলেন বিশ্বের অন্যতম এই বিধ্বংসী ব্যাটসম্যান।

Advertisement

এর ঠিক পরেই ফর্মে থাকা বিরাট কোহালির সঙ্গে একটি সেলফি পোস্ট করেন জয়নাব। পাকিস্তানের বিরুদ্ধে ৮১ রানের অসাধারণ ইনিংস খেলা বিরাট শ্রীলঙ্কার বিরুদ্ধে ৫ বলে শূন্য করেন। পর পর এই দুই ঘটনাকেই এক সুতোয় বুনে ফেলে সোশ্যাল মিডিয়া। রীতিমতো ট্রোলড হতে থাকেন জয়নাব। কেউ বলেন, ‘কাউকে শূন্য রানে আউট করতে চান? খুব সহজ। জয়নাবকে ওর সঙ্গে সেলফি তুলতে বলুন।” কেউ আবার বলেন, ‘ক্রিকেটারদের জয়নাবের হাত থেকে বাঁচাতে পরিশ্রম করছেন সাপোর্ট স্টাফরা।’

আরও পড়ুন: দুই স্পিনারে খেলতে হবে ভারতকে

ডাকওয়ার্থ লুইস নিয়মে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে জিতে চ্যাম্পিয়ন্স ট্রফির শেষ চারের আশা জিইয়ে রেখেছে পাকিস্তান। কার্ডিফে শ্রীলঙ্কার বিরুদ্ধে মরণবাঁচন ম্যাচের আগে কি ম্যাথিউজ-পেরেরাদের সঙ্গে ছবি তুলতে পাঠানো হবে জয়নাবকে? উত্তরটা অবশ্য জানা যায়নি।

আরও পড়ুন: চলতি মাসের শেষেই মেসির বিয়ে, আমন্ত্রিতের তালিকায় থাকছেন কারা?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন