ওয়ার্নের গুগলিতে বোল্ড কিম

প্রেমের ফাঁদ পাতা ভুবনে! আর সেই প্রেম সাগরে নাবিকের নাম যদি শেন ওয়ার্ন হয়, তা হলে আদরের নৌকো যে ভাসবেই তা আর বলার অপেক্ষা রাখে না। সেপ্টেম্বরেই বিচ্ছেদ হয়েছিল প্লে বয়-এর মডেল এমিলি স্কটের সঙ্গে। কিন্তু শেন ওয়ার্ন কত দিন একা থাকতে পারেন! চলতি ভারত-অস্ট্রেলিয়া সিরিজেই ফের স্বমহিমায় ‘লাভ র্যাট’ ওয়ার্ন। এ বার খবরের শিরোনামে ৪৩ বছর বয়স্ক দুই সন্তানের মা কিম ম্যাকগ্রার সঙ্গে তাঁর প্রেমলীলার খবর। তাও আবার এক ডেটিং সাইটের বদান্যতায়।

Advertisement

সংবাদ সংস্থা

সিডনি শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০১৫ ০২:১২
Share:

প্রেমের ফাঁদ পাতা ভুবনে! আর সেই প্রেম সাগরে নাবিকের নাম যদি শেন ওয়ার্ন হয়, তা হলে আদরের নৌকো যে ভাসবেই তা আর বলার অপেক্ষা রাখে না।

Advertisement

সেপ্টেম্বরেই বিচ্ছেদ হয়েছিল প্লে বয়-এর মডেল এমিলি স্কটের সঙ্গে। কিন্তু শেন ওয়ার্ন কত দিন একা থাকতে পারেন! চলতি ভারত-অস্ট্রেলিয়া সিরিজেই ফের স্বমহিমায় ‘লাভ র্যাট’ ওয়ার্ন। এ বার খবরের শিরোনামে ৪৩ বছর বয়স্ক দুই সন্তানের মা কিম ম্যাকগ্রার সঙ্গে তাঁর প্রেমলীলার খবর। তাও আবার এক ডেটিং সাইটের বদান্যতায়। যা ফলাও করে ছেপেছে অস্ট্রেলিয়ার পত্রপত্রিকা। যেখানে ‘সিঙ্গল মাদার’ কিম খুল্লামখুল্লা প্রশংসা করে প্রাক্তন এই অস্ট্রেলীয় লেগ স্পিনারের আদর সম্পর্কে বলেছেন, “শয্যাসঙ্গী হিসেবে ওয়ার্নের মতো মজাদার বন্ধু পাওয়া ভাগ্যের ব্যাপার। মাঠের মতো বিছানাতেও ওয়ার্নিই নেতা।” যদিও এ ব্যাপারে মিডিয়ার কাছে কোনও মন্তব্য করেননি ওয়ার্ন।

জানা গিয়েছে, ডেটিং সাইটে বন্ধু খুঁজতে গিয়ে শেন ওয়ার্নের নাম দেখে প্রথমে চমকে গিয়েছিলেন কিম। শুরুতে বিশ্বাস না হওয়ায় ওয়ার্নকে বার্তা পাঠিয়ে জানতে চান আসল পরিচয়। কিমের কথায়, “আমি টেক্সট পাঠানোর ২৮ মিনিটের মধ্যে শেন পাল্টা জানায়, টেস্ট ম্যাচের কমেন্ট্রি করতে অ্যাডিলেডে এসেছি। তুমি কি বাড়িতে একা?” এর পরেই দু’জন দেখা করেন। প্রথম দিন কিমের বাড়িতে। যে প্রসঙ্গে কিম বলেছেন, “বেল বাজানোর পর দরজা খুলে শেনকে দেখার পর বিশ্বাস হচ্ছিল না।” আর দ্বিতীয় দিন অ্যাডিলেডে শেনের হোটেলে দ্বিতীয় সাক্ষাত্‌ প্রসঙ্গে কিমের দুষ্টুমি ভরা মন্তব্য, “সে দিন ঝড় তুলেছিল শেন।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন