বাগান দিবসে খেলা আছে উৎসব নেই

মোহনবাগান দিবসে আজ বুধবার খেলা আছে, উৎসব নেই। সবুজ-মেরুন আলো জ্বলছে। গান-ও বাজছে। কিন্তু খুলে ফেলা হচ্ছে বিশাল মণ্ডপ। বড় কর্তারা ব্যস্ত ২২ অগস্টের মেগা ইভেন্টের প্রস্তুতিতে। মঙ্গলবার বিকেলে ক্লাবে গিয়ে দেখা গেল আগের মতো উৎসবের আমেজ নেই। সদস্য-সমর্থকদের ভিড়ও নেই। সবথেকে বড় কথা আজ সকালে যথারীতি অনুশীলন আছে সঞ্জয় সেনের টিমের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৯ জুলাই ২০১৫ ০৩:০৪
Share:

মোহনবাগান দিবসে আজ বুধবার খেলা আছে, উৎসব নেই।

Advertisement

সবুজ-মেরুন আলো জ্বলছে। গান-ও বাজছে। কিন্তু খুলে ফেলা হচ্ছে বিশাল মণ্ডপ। বড় কর্তারা ব্যস্ত ২২ অগস্টের মেগা ইভেন্টের প্রস্তুতিতে। মঙ্গলবার বিকেলে ক্লাবে গিয়ে দেখা গেল আগের মতো উৎসবের আমেজ নেই। সদস্য-সমর্থকদের ভিড়ও নেই। সবথেকে বড় কথা আজ সকালে যথারীতি অনুশীলন আছে সঞ্জয় সেনের টিমের।

বাগান দিবসে আজ যা হবে সব-ই প্রতীকী। নার্সারি থেকে প্রাক্তন ফুটবলার, টলিউডের লোকজন থেকে ক্রীড়া সাংবাদিক গোটা তিনেক ম্যাচ হওয়ার কথা। গত বারের মতোই। প্রায় দেড়শো প্রাক্তন ফুটবলারকে আমন্ত্রণ জানানো হয়েছে বলে দাবি করেছেন কর্তারা। তাদের মধ্যে চুনী গোস্বামী থেকে সুব্রত ভট্টাচার্য সবাই আছেন। ক্লাব নির্বাচনে হেরে যাওয়ার পর সুব্রত আর ক্লাব তাঁবুতে পা রাখেননি। বাগান দিবসে কি তিনি আসবেন? খোলসা করে কিছু বলেননি সুব্রত। বাগানের বাবলু বললেন, ‘‘আমার পারিবারিক কিছু সমস্যা আছে। সময় বার করতে পারলে যাব সন্ধ্যার দিকে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন