লিভারপুলে চোখ পপস্টার রিহানার

ব্রাজিল বিশ্বকাপের সৌজন্যে তাঁর ফুটবল-প্রীতির কথা গোটা বিশ্বেই ছড়িয়ে পড়েছে। বিশ্বকাপের নানা ম্যাচ নিয়ে টুইট করা থেকে শুরু করে কাপ ফাইনালে মাঠে থাকা, কাপজয়ী জার্মান টিমের সদস্যদের সঙ্গে ছবি পোস্ট করা ব্রাজিল বিশ্বকাপের এক নম্বর তারকা সমর্থকের শিরোপা নিঃসন্দেহে পপস্টার রিহানার। তবে তাঁর ফুটবল-প্রীতি যে এত দূর গড়াতে পারে, সেটা বোধহয় আঁচ করতে পারেননি কেউই! নিজের শহর বার্বেডোজে তিনি ফুটবল অ্যাকাডেমি গড়তে চান, গত সপ্তাহের সেই খবর ফুটবল-বিশ্ব হজম করতে না করতে আছড়ে পড়ল নতুন চমক।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৩ অগস্ট ২০১৪ ০২:৪৯
Share:

লিভারপুলের নতুন মালকিন?

ব্রাজিল বিশ্বকাপের সৌজন্যে তাঁর ফুটবল-প্রীতির কথা গোটা বিশ্বেই ছড়িয়ে পড়েছে। বিশ্বকাপের নানা ম্যাচ নিয়ে টুইট করা থেকে শুরু করে কাপ ফাইনালে মাঠে থাকা, কাপজয়ী জার্মান টিমের সদস্যদের সঙ্গে ছবি পোস্ট করা ব্রাজিল বিশ্বকাপের এক নম্বর তারকা সমর্থকের শিরোপা নিঃসন্দেহে পপস্টার রিহানার।

Advertisement

তবে তাঁর ফুটবল-প্রীতি যে এত দূর গড়াতে পারে, সেটা বোধহয় আঁচ করতে পারেননি কেউই! নিজের শহর বার্বেডোজে তিনি ফুটবল অ্যাকাডেমি গড়তে চান, গত সপ্তাহের সেই খবর ফুটবল-বিশ্ব হজম করতে না করতে আছড়ে পড়ল নতুন চমক। ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব কিনতে চান রিহানা! তা-ও আবার যে সে ক্লাব নয়, ইপিএলের অন্যতম ঐতিহ্যশালী ক্লাব লিভারপুল।

স্প্যানিশ সংবাদমাধ্যম মুন্দো দেপোর্তিভোর খবর, বার্বেডোজের সুন্দরী লিভারপুলের দিকেই ঝুঁকেছেন। যারা গত বার ইপিএলে দ্বিতীয় হয়ে শেষ করেছিল। তবে আদৌ তিনি ক্লাব মালকিন হতে পারবেন কি না, তা নিয়ে যথেষ্ট সন্দেহ থাকছে। ফেনওয়ে স্পোর্টস গ্রুপের পরিচালনায় রয়েছে লিভারপুল। যে সংস্থা এ বছরও প্রচুর টাকা ঢেলেছে খেতাবের লড়াইয়ে। তাদের ব্যবহারে সাম্প্রতিক ভবিষ্যতে ক্লাব বিক্রি করার কোনও লক্ষণ দেখা যায়নি। ব্রিটিশ ট্যাবলয়েড ‘দ্য ডেইলি মিরর’ এই নিয়ে একটি সমীক্ষা করে। যাতে দেখা যায়, প্রায় সত্তর শতাংশ মানুষ চান না লিভারপুলের মালিকানা রিহানার হাতে চলে যাক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন