শর্ত চাপিয়ে টালিগঞ্জে থাকলেন রঘু

রাতারাতি ভোলবদল রঘু নন্দীর! শুক্রবার সকালে টালিগঞ্জ অগ্রগামীর প্র্যাকটিসে না গেলেও গোঁসা ভেঙে শর্ত চাপিয়ে ক্লাবের কোচ হতে রাজি হয়ে গেলেন তিনি। বৃহস্পতিবার রাত পর্যন্ত যিনি গোঁ ধরে বসেছিলেন, টালিগঞ্জ অগ্রগামীর নতুন টেকনিক্যাল ডিরেক্টর সুব্রত ভট্টাচার্যের সঙ্গে কাজই করবেন না।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ অগস্ট ২০১৪ ০৪:০১
Share:

টালিগঞ্জে ক্লাস শুরু সুব্রতরও। শুক্রবার। ছবি: উৎপল সরকার

রাতারাতি ভোলবদল রঘু নন্দীর! শুক্রবার সকালে টালিগঞ্জ অগ্রগামীর প্র্যাকটিসে না গেলেও গোঁসা ভেঙে শর্ত চাপিয়ে ক্লাবের কোচ হতে রাজি হয়ে গেলেন তিনি। বৃহস্পতিবার রাত পর্যন্ত যিনি গোঁ ধরে বসেছিলেন, টালিগঞ্জ অগ্রগামীর নতুন টেকনিক্যাল ডিরেক্টর সুব্রত ভট্টাচার্যের সঙ্গে কাজই করবেন না। শুক্রবার বিকেলে সেই রঘুর মুখে, “সুব্রত ভট্টাচার্যের সঙ্গে কাজ করতে আমার কোনও অসুবিধা নেই। শনিবার থেকে ক্লাবের প্র্যাকটিসে যাব।”

Advertisement

আচমকা রঘুর একশো আশি ডিগ্রি ঘুরে যাওয়ার রহস্য কী? ক্লাব সূত্রের খবর, টালিগঞ্জ অগ্রগামীর প্রেসিডেন্ট রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস-সহ ক্লাবের অন্যান্য শীর্ষকর্তাদের হস্তক্ষেপে সমস্যার সমাধান হয়েছে। শুক্রবার তিন-চার বার রঘুর সঙ্গে ফোনে কথা বলেন টালিগঞ্জ কর্তারা। এমনকী রাতে দক্ষিণ কলকাতার একটি ক্লাবে রঘুর সঙ্গে আলোচনাতেও বসেন তাঁরা। যেখান থেকে বেরিয়ে রঘু বলছিলেন, “ক্লাব প্রেসিডেন্টের অনুরোধ ফেলতে পারলাম না। তবে আমি শর্ত দিয়েছি, আমার কাজে সুব্রত ভট্টাচার্য হস্তক্ষেপ করলে আমি থাকব না। আসলে টিমটা তো আমার হাতেই গড়া। ছেড়ে যেতে পারলাম না।”

শনিবার দুপুরে সরকারি ভাবে টালিগঞ্জ অগ্রগামীর টিডি ও কোচ হিসাবে ঘোষণা করা হবে যথাক্রমে সুব্রত ভট্টাচার্য এবং রঘু নন্দীর নাম। এখন দেখার, সুব্রতর মতো হাই প্রোফাইল কোচের সঙ্গে ময়দানের অন্যতম সফল কোচ রঘুর জুটি কতটা কার্যকর হয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন