সনিকে চিঠি আজ, নিঃশর্ত ক্ষমা চেয়ে নিলেন অ্যালভিটো

ভারত এফসি ম্যাচে রেফারিকে গালাগালি করার জন্য নিঃশর্ত ক্ষমা চেয়ে নিলেন অ্যালভিটো ডি’কুনহা। সোমবার শৃঙ্খলারক্ষা কমিটির সভায় ইস্টবেঙ্গলের ম্যানেজারকে শোকজ করা হয়েছিল। চিঠি পেয়ে সঙ্গে সঙ্গেই তার জবাব ফেডারেশনের কাছে পাঠিয়ে দেন অ্যালভিটো। এর আগে অবশ্য ফেডারেশনের তরফ থেকে অ্যালভিটোকে শোকজ করা হয়েছিল। যার উত্তর নির্ধারিত সময়ে তিনি দেননি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১১ মার্চ ২০১৫ ০৩:৩৪
Share:

ভারত এফসি ম্যাচে রেফারিকে গালাগালি করার জন্য নিঃশর্ত ক্ষমা চেয়ে নিলেন অ্যালভিটো ডি’কুনহা। সোমবার শৃঙ্খলারক্ষা কমিটির সভায় ইস্টবেঙ্গলের ম্যানেজারকে শোকজ করা হয়েছিল। চিঠি পেয়ে সঙ্গে সঙ্গেই তার জবাব ফেডারেশনের কাছে পাঠিয়ে দেন অ্যালভিটো।

Advertisement

এর আগে অবশ্য ফেডারেশনের তরফ থেকে অ্যালভিটোকে শোকজ করা হয়েছিল। যার উত্তর নির্ধারিত সময়ে তিনি দেননি। সে জন্য অ্যালভিটোর ব্যাপারটি শৃঙ্খলারক্ষা কমিটির কাছে পাঠিয়ে দিয়েছিল ফেডারেশন। আইলিগের সিইও সুনন্দ ধর দিল্লি থেকে ফোনে বললেন, “অ্যালভিটো নিঃশর্ত ক্ষমা চেয়ে চিঠি পাঠিয়েছে। যেটা আমরা শৃঙ্খলারক্ষা কমিটির কাছে পাঠিয়ে দিয়েছি। ওরা যা সিদ্ধান্ত নেওয়ার নেবে।” এ দিকে সোমবার সনি নর্ডিকে শোকজ করার কথা শোনা গেলেও, সে চিঠি মঙ্গলবার পর্যন্ত তাঁর কাছে পৌঁছয়নি। সুনন্দবাবু জানান, বুধবার শোকজের চিঠি সনির কাছে পাঠানো হবে। হাইতির স্ট্রাইকারের শোকজের জবাবের উপরই এখন নির্ভর করছে, তাঁর ডার্বি খেলার ভাগ্য! গোয়াতে ডেম্পোর বিরুদ্ধে নির্মল ছেত্রীকে কনুই মেরে সরাসরি লালকার্ড দেখেন হাইতির স্ট্রাইকার। যদিও সেই কার্ড দেখা নিয়ে যথেষ্ঠ বিতর্ক রয়েছে। বিশ্বস্ত সূত্রের খবর, শোকজের চিঠি পেলে অ্যালভিটোর মতোই নিঃশর্ত ক্ষমা চেয়ে নেবেন সনি। সে ক্ষেত্রে হয়তো তাঁর এক ম্যাচই নির্বাসন হবে। আর যদি সেটা হয় তবে ডেম্পোর বিরুদ্ধে আই লিগের ফিরতি ম্যাচ খেলতে না পারলেও ২৮ মার্চ ডার্বি খেলতে আর কোনও সমস্যা থাকবে না সনির। তাঁর ডার্বি খেলা নিয়ে আশাবাদী মোহনবাগান শিবিরও। সচিব অঞ্জন মিত্র তো বলেই দিলেন, “আমার মনে হচ্ছে, সনি এক ম্যাচ নির্বাসিত হবে। তবে শোকজের চিঠি না পেলে কিছুই বলা যাচ্ছে না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন