Old woman

পথভোলা মাকে ছেলের হাতে তুলে দিলেন রায়গঞ্জের এক দল যুবক

মালদহের কালিয়াচকের গোলাপগঞ্জে মেয়ের বাড়ি থেকে বেরিয়ে বুনিয়াদপুরে ছেলে বাড়ির উদ্দেশে রওনা দিয়েছিলেন ষষ্ঠীবালা সিংহ। কিন্তু ভুল করে রায়গঞ্জগামী বাসে উঠে পড়েছিলেন তিনি।

নিজস্ব সংবাদদাতা
রায়গঞ্জ শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২২ ১৯:০৫
Share:
Advertisement

এক দল যুবকের সহায়তায় হারিয়ে যাওয়া ষাটোর্ধ্ব বৃদ্ধা ফিরলেন নিজের বাড়িতে। মালদহের কালিয়াচকের গোলাপগঞ্জে মেয়ের বাড়ি থেকে বেরিয়ে বুনিয়াদপুরে ছেলে বাড়ির উদ্দেশে রওনা দিয়েছিলেন ষষ্ঠীবালা সিংহ। কিন্তু ভুল করে রায়গঞ্জগামী বাসে উঠে পড়েছিলেন তিনি। শুক্রবার রায়গঞ্জে নেমে হারিয়ে গিয়েছিলেন ওই বৃদ্ধা। ঘুরতে ঘুরতে সন্ধ্যা নাগাদ তিনি উপস্থিত হন রায়গঞ্জের নেতাজি মোড়ে। সেখানে জ্ঞান হারিয়ে ফেলেন ষষ্ঠীবালা। ওই অবস্থায় স্থানীয় কয়েক জন যুবক তাঁকে উদ্ধার করে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পাশাপাশি, সমাজমাধ্যমে ষষ্ঠীবালার ছবি দিয়ে খোঁজ শুরু করেন তাঁরা। সেই ছবি দেখে রবিবার বুনিয়াদপুরবাসী ষষ্ঠীবালার ছেলে অমিত সিংহ উপস্থিত হন রায়গঞ্জে। মাকে বাড়িতে ফিরিয়ে নিয়ে যান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
সর্বশেষ ভিডিয়ো
Advertisement