Dev

বালুরঘাটে সুকান্তকে আগাম শুভেচ্ছা দেবের! বিতর্কের আগুনে ঘি ঢাললেন অমিত মালবীয়

বালুরঘাটে ভোট ২৬ এপ্রিল। দ্বিতীয় দফায় ভোটের আগে দেবের বক্তব্য নিয়ে বিতর্ক।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
বালুরঘাট শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৪ ২১:১৯
Share:
Advertisement

বালুরঘাটে প্রচার করতে গিয়ে বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদারকে ‘আগাম শুভেচ্ছা’। বিতর্কে অভিনেতা সাংসদ দেব। মঙ্গলবার বালুরঘাটে বিপ্লব মিত্রের হয়ে প্রচারে গিয়েছিলেন তিনি। সেখানেই নিজের বক্তব্যে দেবকে বলতে শোনা যায়, “আমার অনেক বন্ধু বান্ধব রয়েছে যারা বিজেপিতেও আছেন। তাঁদের মধ্যে অন্যতম একজন সুকান্ত দা। আমার অত্যন্ত প্রিয় মানুষ। সুকান্ত দা’কে শুভেচ্ছা।” তাঁর এই বক্তব্যই এক্স হ্যান্ডেলে পোস্ট করেছেন বিজেপি নেতা অমিত মালবীয়। তাঁর বক্তব্য, “তৃণমূলের তারকা প্রচারক এবং ঘাটালের তৃণমূল প্রার্থী দীপক অধিকারী বালুরঘাটের বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদারের আগাম জয় নিয়ে শুভেচ্ছা জানিয়েছেন।” সঙ্গে যুক্ত করেছেন, মমতা বন্দ্যোপাধ্যায় জনবিচ্ছিন্ন হয়ে পড়েছেন। তাঁর দলের নেতা, কর্মীরা এই ডুবন্ত জাহাজ ছেড়ে চলে যাচ্ছেন। যার পাল্টা এ দিন দেব তাঁর এক্স হ্যান্ডেলে অমিত মালবীয়কে বাংলা শেখার পরামর্শ দিয়েছেন। আর এই দায়িত্ব তিনি দিয়েছেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকেই।

বালুরঘাটে ভোট ২৬ এপ্রিল। এই কেন্দ্র থেকে বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদার। বিপরীতে লড়ছেন তৃণমূলের বিপ্লব মিত্র। এখানে বামেদের প্রার্থী আরএসপি’র জয়দেব সিদ্ধান্ত। কী হবে ফলাফল, জানা যাবে ৪ জুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
সর্বশেষ ভিডিয়ো
Advertisement