Kolkata Medical College

অনশনে অসুস্থ পড়ুয়া, মেডিক্যালে মমতার ‘দূত’ চন্দ্রিমার নির্বাচনের আশ্বাস, লিখিত চাইলেন পড়ুয়ারা

তৃণমূল হারবে বলেই ছাত্র সংসদ নির্বাচনে বিলম্ব! পড়ুয়াদের বক্তব্যে রেগে গেলেন চন্দ্রিমা। জবাবে বললেন, ‘‘আমি খুকি নই...।’’

প্রতিবেদন: প্রচেতা, সম্পাদনা: অলোক

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২২ ১৮:০৭
Share:
Advertisement

১০০ ঘণ্টারও বেশি সময় অনশন। রক্তচাপ কমে যাওয়ায় ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে ভর্তি অনশনকারীদের একজন। অসুস্থ ছাত্র ঋতম মুখোপাধ্যায়কে দেখতে কলকাতা মেডিক্যাল কলেজে রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। কথা বললেন পড়ুয়াদের সঙ্গে। পড়ুয়াদের কাছে তাঁর আবেদন, সতীর্থকে অসুস্থ করিয়ে আন্দোলন অর্থহীন, অনশন তুলে নেওয়া হোক। কবে হবে মেডিক্যালের ছাত্র সংসদ নির্বাচন? স্বাস্থ্য প্রতিমন্ত্রীর উত্তর, ‘‘২২ ডিসেম্বর না হলেও খুব শীঘ্রই নির্বাচন হবে।’’ কিন্তু কেন এই বিলম্ব? সরাসরি কোনও কারণ না বললেও চন্দ্রিমা ভট্টাটার্যের মুখে শোনা গেল ‘কোভিড প্রটোকলের’ কথা। পড়ুয়াদের দাবি তৃণমূল হারবে, সেই কারণেই ছাত্র সংসদ নির্বাচনে এই গড়িমসি! যা শুনে রীতিমতো চটেও যান তিনি। অন্যদিকে ছাত্র সংসদ নির্বাচনের দাবিতে অনড় অনশনরত পড়ুয়ারা। আন্দোলনকারীরা জানান, তাঁরা এখনও পর্যন্ত কর্তৃপক্ষের কাছ থেকে ভরসাযোগ্য কোনও বক্তব্য পাননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
সর্বশেষ ভিডিয়ো
Advertisement