Prasenjit Chatterjee

প্রসেনজিতের ‘ওটিটি-লুকে’ বাবা বিশ্বজিতের ছায়া?

গ্ল্যামার দুনিয়ার নেপথ্য জগত ঠিক কী রকম? এই প্রেক্ষাপটেই তৈরি ‘জুবিলি’।

সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ১৮ মার্চ ২০২৩ ১৬:০৮
Share:
Advertisement

৬১ বছর বয়সে কেরিয়ারে নতুন ইনিংস, বুম্বাদা’র পক্ষেই সম্ভব হয়তো! বাংলা সিনেমার ‘ইন্ডাস্ট্রি’ এ বার ওটিটির পর্দায়। বিক্রমাদিত্য মোতওয়ানে পরিচালিত ‘জুবিলি’ সিরিজের মুখ্য চরিত্রে তিনি। ১০টি এপিসোডের এই পিরিয়ড ড্রামায় বলিউডের চার-পাঁচ দশককে তুলে ধরা হয়েছে। ছবি জুড়ে রয়েছে সেই সময়ের সিনে জগতের লড়াই, প্রেম, বিদ্বেষ, রেষারেষি, সম্পর্কের টানাপড়েনের ছায়া।

৭ এপ্রিল সিরিজের প্রথম পাঁচটি এপিসোড রিলিজ করবে এবং পরবর্তী এপিসোডগুলি ১৪ এপ্রিল রিলিজ করবে। এই সিরিজে অদিতি রাও হায়দারি, অপারশক্তি খুরানা, ওয়ামিকা গাব্বির মতো অভিনেতারা অভিনয় করেছেন।

Advertisement

শুক্রবার সিরিজের টিজ়ার মুক্তি পায়। এই টিজ়ারে রেট্রো লুকে দেখা যাচ্ছে তাঁকে। স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত দর্শকমহল। এই লুকে সকলের প্রিয় বুম্বাদাকে ঠিক যেন তাঁর বাবা বিশ্বজিতের মতো দেখাচ্ছে, এমনটাই মনে করছেন সিনেপ্রেমীরা। এই টিজ়ার শেয়ার করেছেন বুম্বাদা। সঙ্গে লিখেছেন, “কিছু মানুষ ছবি বানায় আর কিছু ছবি মানুষ বানায়। গল্প এভাবেই গড়ে ওঠে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
সর্বশেষ ভিডিয়ো
Advertisement