Viral

বর কনের পাশে শুটিংয়ে হাজির বাঁদরও! ‘নায়ক-নায়িকা’র থেকে আলো কেড়ে নিল তারাই

ভিডিওটির শুরু পাত্র পাত্রীর রোমান্টিক মুহুর্ত দিয়ে। তবে সেই মুহূর্ত বদলে যায় পর ক্ষনেই। দেখা যায়, একটি মা বাঁদর পিঠে সন্তানকে নিয়ে ঢুকে পড়েছে ফ্রেমে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২২ ২৩:৫৭
Share:

হবু বরকে জড়িয়ে ধরার মুহূর্ত। ছবি ইনস্টাগ্রাম।

ফটোশ্যুট চলছিল হবু বর কনের। পাহাড়ি এলাকায় কাঠের ব্রিজে হঠাৎই সুবেশী দুই তরুণ তরুণীর সঙ্গী হল দুই বাঁদর! অনাহুত দুই অতিথিকে দেখে প্রথমে ঘাবড়ে গেলেও পরে দেখা গেল দু’তরফের ভাব বিনিময় বাড়ছে। বন্ধুত্ব গাঢ় হচ্ছে ক্রমশ। গোটা ঘটনাটিই রেকর্ড হচ্ছিল ক্যামেরায়। সেই ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট হতেই ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে সর্বত্র। ঘটনাটি ঠিক কোথায় ঘটেছে তা জানা যায়নি যদিও।

Advertisement

ভিডিয়োর শুরু পাত্র পাত্রীর রোমান্টিক মুহূর্ত দিয়ে। তবে সেই মুহূর্ত বদলে যায় পর ক্ষণেই। এক মা বাঁদর তার সন্তানকে পিঠে নিয়ে আচমকাই ঢুকে পড়ে ক্যামেরার ফ্রেমে। হাত বাড়িয়ে জড়িয়ে ধরে পাত্রকে। হবু বর তার ঠিক আগের মুহূর্তেই জড়িয়ে ধরেছিলেন তার সঙ্গিনীকে। কিন্তু আচমকা দুই অতিথিকে এগিয়ে আসতে দেখে চমকে যান কনে। ভয় পেয়ে চিৎকারও করে ওঠেন। যদিও এই ভয় কাটিয়ে উঠতে সময় লাগেনি বিশেষ। কিছু ক্ষণ পরই দেখা যায়, পাত্রের গলা জড়িয়ে বসে আছে মা বাঁদর। সন্তানটিও বেশ নির্ভয়ে হেলান দিয়েছে নতুন বন্ধুর গায়ে। একটু আগের ভয় ভুলে এগিয়ে এসে অতিথিদের গায়ে হাত বুলিয়ে দিচ্ছেন পাত্রীও।

ভিডিয়োটি পোস্ট করা হয়েছে ‘শি সেইড ইয়েস’ নামে একটি ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে। বিবরণে লেখা, “বিশ্বাসই করতে পারছি না আমার ভিডিয়োগ্রাফার এই মুহূর্তগুলোও রেকর্ড করেছিল, আমাদের দারুন লেগেছে। সবচেয়ে মিষ্টি লেগেছে মায়ের পিঠে ঝুলে থাকা ওই পুঁচকেটাকে।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন