MS Dhoni

নিজের বিয়ের কার্ডে ছাপালেন ‘থালা’র মুখ! ধোনিভক্তের কীর্তিতে মুগ্ধ সিএসকে অনুরাগীরা

নিজেকে ধোনির ভক্ত বলে পরিচয় দেওয়া ছত্তীসগঢ়ের এক বাসিন্দা তাঁর বিয়ের কার্ডে ছাপিয়ে ফেলেছেন প্রিয় ‘থালার’র মুখ। সঙ্গে রয়েছে ধোনির জার্সি নম্বরটিও।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

চেন্নাই শেষ আপডেট: ০৪ জুন ২০২৩ ২০:২১
Share:

বিয়ের কার্ডে এমএস ধোনির ছবি। ছবি:  টুইটার।

সপ্তাহখানেক আগে গুটিয়েছে আইপিএলের আসর। পঞ্চম বারের জন্য চ্যাম্পিয়নের ট্রফি ঘরে তুলেছে চেন্নাই সুপার কিংস। তবে চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির উন্মাদনা যে স্তিমিত হয়নি, তার প্রমাণ পাওয়া গেল একটি বিয়ের কার্ডে। নিজেকে ধোনির ভক্ত বলে পরিচয় দেওয়া ছত্তীসগঢ়ের এক বাসিন্দা তাঁর বিয়ের কার্ডে ছাপিয়ে ফেলেছেন প্রিয় ‘থালার’র মুখ। সঙ্গে রয়েছে ধোনির জার্সি নম্বরটিও। সমাজমাধ্যমে ওই বিয়ের কার্ডের ছবিটি ঘিরে বেশ হইচই শুরু হয়েছে।

Advertisement

দীপক নামে ছত্তীসগঢ়ের ওই ধোনিভক্তের বিয়ের কার্ডে দেখা গিয়েছে তাঁর হবু স্ত্রী নাম। আগামী ৭ জুন, বুধবার গরিমার সঙ্গে নতুন জীবন শুরু করবেন তিনি। কার্ডের দু’পাশেই ‘থালা’ এবং ৭ নম্বরের খোদাই করা হয়েছে। রয়েছে ধোনির হাসিমুখের ছবিও।

তামিল ভাষায় ‘থালা’র অর্থ নেতা। সেই নেতা ধোনিকেই শ্রদ্ধা জানিয়েছেন দীপক। নিজের বিয়ের কার্ডটি টুইট করে তিনি লিখেছেন, ‘‘হলুদ জ্বর এখনও সারেনি।’’ সিএসকে-র হলুদবাহিনীর নেতাকে ট্যাগও করেছেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন