Viral News

Viral News: প্রয়োজন নেই গ্যাসের! স্কুটারের সিটেই দোসা বানিয়ে দেখালেন যুবক

হায়দরাবাদের তাপমাত্রা ৪০ ডিগ্রি সেলসিয়াস ছাড়িয়েছে। রোদের তাপ এতটাই যে গ্যাস ছাড়াই তৈরি হয়ে যাচ্ছে খাবার!

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ জুন ২০২২ ১৮:৪৬
Share:

আজব কীর্তি।

প্রচণ্ড গরম। তাপপ্রবাহের চলছে দেশের অনেক অংশে। ৪০ ডিগ্রি সেলসিয়াস পর্যন্ত পারদ চড়ছে দেশের বি‌ভিন্ন প্রান্তে। হায়দরাবাদেরও একই হাল। সূর্যের কড়া তাপে প্রাণ যায় যায় অবস্থা! তাপ এতটাই বেশি যে, উনুন ছাড়াই রান্না হয়ে যাবে। আজ্ঞে হ্যাঁ, ঠিকই শুনছেন। হায়দরাবাদের এক ব্যক্তি নিজের স্কুটারের উপরেই বানিয়ে ফেললেন দোসা।

Advertisement

ইনস্টাগ্রামে ‘স্ট্রিট ফুড অব ভাগ্যনগর’ নামক পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়। যা ইতিমধ্যেই নেটমাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি দোসার জন্য চালের গুঁড়ো দিয়ে গোলা বানিয়ে বাড়ির বাইরে নিয়ে এসেছেন। তার পর একটি হাতা দিয়ে স্কুটারের উপরেই সটাং দোসা বানাতে শুরু করলেন। না কোনও চাটু নয়, স্কুটারের উপরেই দিব্যি তৈরি হয়ে গেল কড়কড়ে দোসা।

ভিডিয়োর ক্যাপশনে মজা করে লেখা, ‘বাড়িতে ভুলেও এই কাজ করতে যাবেন না কিন্তু!’

Advertisement

এই ভিডিয়ো দেখে নেটাগরিকরা বেশ রসিকতা করেছেন। কেউ বলছেন, যাক হায়দরাবাদবাসীদের এ বার গ্যাস কেনার খরচ বেঁচে গেল। কেউ আবার জানতে চেয়েছেন, দোসাটি কি আদৌ কড়কড়ে হয়েছিল? এক জন নেটাগরিক লিখেছেন, এ তো ননস্টিক পাত্রকেও হার মানাচ্ছে!

তবে এই ঘটনা এর আগেও হয়েছে। মাস খানেক আগে নেটাগরিকরা দেখেছেন, ওড়িশার এক মহিলাকে দেখা যায় গাড়ির ক্যাবিনেটে রুটি বানাতে। দিল্লিতেও বাড়ির ছাদে অমলেট বানানোর ভিডিয়ো ভাইরাল হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন