Viral

কিছুই না, ট্রাফিক পুলিশকে জল দিচ্ছেন একজন, সেই ভিডিয়ো দেখেই চলেছেন সবাই!

গরমের চড়া রোদে দাঁড়িয়ে দায়িত্ব পালনে ব্যস্ত তাঁরা। বাড়িয়ে দেওয়া জলের বোতল হাত বাড়িয়ে নিয়ে হাসি ফিরিয়ে দিচ্ছেন তাঁরা। ভিডিয়োটি এখানেই শেষ হয়ে যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ২৩:৩৫
Share:

এক বাইকারোহী রাস্তায় ঘুরে ঘুরে জলের বোতল দিচ্ছেন ট্রাফিক পুলিশকর্মীদের। ছবি: সংগৃহীত।

সমাজ মাধ্যমে কখন যে কোন পোস্ট ভাইরাল হয় তার তল খুঁজে পাওয়া মুশকিল! তাবড় সমাজমধ্যম প্রভাবীদের হাতেও সে চাবিকাঠি নেই। যদিও পোস্ট ভাইরাল হওয়া তাঁদের কাছে একটি অতি গুরুত্বপূর্ন বিষয়। কারণ ওই ভাইরাল হওয়া ভিডিয়োই এনে দিতে পারে বহু কাঙ্ক্ষিত পরিচিতি। সমাজ মাধ্যমের বৃহত্তর দুনিয়ার প্রবেশাধিকার। যার জন্য হাপিত্যেশ করে বসে থাকেন এই সামাজমাধ্যম প্রভাবীরা। সম্প্রতি তেমনই এক জনের ভাগ্যের শিকে ছিঁড়ল।

Advertisement

‘মোটো বয় নিকি’ নামের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করা একটি ভিডিয়ো দেখেই চলেছেন নেটাগরিকেরা। ভিডিওতে দেখা যাচ্ছে এক বাইকারোহী রাস্তায় ঘুরে ঘুরে জলের বোতল দিচ্ছেন ট্রাফিক পুলিশকর্মীদের। গরমের চড়া রোদে দাঁড়িয়ে দায়িত্ব পালনে ব্যস্ত তাঁরা। বাড়িয়ে দেওয়া জলের বোতল হাত বাড়িয়ে নিয়ে তার বদলে মিষ্টি হাসি ফিরিয়ে দিচ্ছেন তাঁরা। ভিডিয়োটি অবশ্য এখানেই শেষ হয়ে যায়।

ইতিমধ্যেই ইন্টারনেটে পাঁচ লক্ষবার দেখা হয় গিয়েছে ভিডিয়োটি। অনেকেই ভিডিয়ো দেখে ওই বাইকারোহীর প্রশংসা করেছেন। এ-ও বলেছেন তিনি নিজেকে আড়ালে রেখে যে ভাবে পুলিশকর্মীদের ভিডিয়ো তুলেছেন, তাও প্রশংসার্হ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন