Mother-Son

কাজের ফাঁকে মায়ের মেসেজ! স্ক্রিনশট শেয়ার করতেই ভাইরাল

ওই যুবক তাঁর হোয়াটসঅ্যাপে মায়ের চ্যাট বক্সের একটি স্ক্রিনশট শেয়ার করেছিলেন টুইটারে। সেই পোস্ট ইতিমধ্যেই লক্ষাধিক বার দেখা হয়ে গিয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৩ ১৯:২৬
Share:

প্রতীকী ছবি।

অফিসের চূড়ান্ত ব্যস্ততার ফাঁকেই মাঝে মধ্যে মোবাইলে কড়া নাড়ে বাড়ির ফোন বা মেসেজ। ব্যস্ততার মধ্যে অনেক সময়েই সেই সব মেসেজ বা বার্তার জবাব দেওয়া হয় না। সেই জবাব না দেওয়া নিয়ে অনেক সময় প্রশ্নের মুখেও পড়তে হয়। এমনই একটি পরিস্থিতিতে এক যুবকের মায়ের সঙ্গে বার্তালাপ সমাজ মাধ্যমে ভাইরাল হয়ছে।

Advertisement

ওই যুবক তাঁর হোয়াটসঅ্যাপে মায়ের চ্যাট বক্সের একটি স্ক্রিনশট শেয়ার করেছিলেন টুইটারে। সেই পোস্ট ইতিমধ্যেই লক্ষাধিক বার দেখা হয়ে গিয়েছে।

স্ক্রিনশটটি যিনি শেয়ার করেছেন, তাঁর নাম ঋষিক সুরি। তাতে দেখা যাচ্ছে মাকে তিনি লিখেছেন, ‘‘সরি মা, একটা মিটিংয়ে আছি।’’ সম্ভবত তার আগে তাঁর মা ফোন করে থাকবেন। তারই জবাবে ওই কথা জানিয়ে ঋষিক জানতে চেয়েছেন, ‘‘কিছু জরুরি দরকার ছিল?’’ জবাবে তাঁর মা লিখেছেন, ‘‘বুঝতে পেরেছি। শুধু বলতে চেয়েছিলাম তোমাকে ভালবাসি।’’

Advertisement

স্ক্রিনশটটি শেয়ার করে ঋষিক লিখেছেন, ‘‘আমিও আমার মাকে খুব ভালবাসি।’’ ঋষিকের ওই পোস্টটিতে তাঁকে আর তাঁর মাকে শুভেচ্ছা জানিয়েছেন সকলে। অনেকে আবার নিজের মায়ের কথা মনে পড়ছে বলেও জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন