অস্ত্রোপচার করছেন ডাক্তাররা, দিব্যি শুয়ে শুয়ে টিভিতে ফুটবল বিশ্বকাপের ম্যাচ দেখলেন রোগী!

অস্ত্রোপচারের সময়ই টিভিতে বিশ্বকাপ ফুটবলের ম্যাচ তারিয়ে তারিয়ে উপভোগ করলেন এক রোগী। এমন ছবিই প্রকাশ্যে এসেছে।

Advertisement

সংবাদ সংস্থা

ওয়ারশ, পোল্যান্ড শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২২ ১১:৫২
Share:

অস্ত্রোপচার করছেন চিকিৎসকরা, সেই সময় টিভিতে খেলা দেখছেন রোগী। ছবি টুইটার।

রোগীর অস্ত্রোপচার করছেন তখন চিকিৎসকরা। ‘অপারেশন টেবিলে’ শুয়ে রয়েছেন রোগী। কিন্তু অস্ত্রোপচার নিয়ে তাঁর কোনও মাথাব্যথাই নেই! রোগীর চোখ রয়েছে টিভির দিকে। তখন টিভিতে সম্প্রচারিত হচ্ছে বিশ্বকাপ ফুটবলের ম্যাচ। এমন ছবিই প্রকাশ্যে এসেছে সমাজমাধ্যমে।

Advertisement

এই মুহূর্তে বিশ্বকাপ ফুটবল-জ্বরে ভুগছে গোটা দুনিয়া। ব্যতিক্রম নন ওই রোগীও। অস্ত্রোপচারের সময় যাতে খেলা দেখায় ব্যাঘাত না ঘটে, সে কারণে ওই রোগীর জন্য অস্ত্রোপচার কক্ষে আস্ত টেলিভিশনের বন্দোবস্ত করেছিলেন হাসপাতাল কর্তৃপক্ষ। ঘটনাটি পোল্যান্ডের কিয়েলসে শহরের।

Advertisement

গত ২৫ নভেম্বর ওই রোগীর শরীরের নিম্নাংশে অস্ত্রোপচার করা হয়। অস্ত্রোপচারের জন্য রোগীর নিম্নাংশে অ্যানেস্থেসিয়া করা হয়। তবে তাঁর জ্ঞান ছিল। তাই দিব্যি টিভিতে খেলার আনন্দ উপভোগ করেছেন ওই রোগী। এ নিয়ে একটি ছবি ভাইরাল হয়ে গিয়েছে। যেখানে দেখা যাচ্ছে, অস্ত্রোপচার করছেন চিকিৎসকরা। আর ‘অপারেশন টেবিলে’ শুয়ে টিভি দেখছেন ওই রোগী। সে দিন ইরান ও ওয়েলসের মধ্যে ম্যাচ ছিল। এই ছবিতে মজেছেন অনেকেই। যদিও এই ছবির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন