Air Hostess

বিমান সেবিকার অশালীন ছবি তুলতে গিয়ে ধরা পড়লেন প্রৌঢ়, তার পর কী হল?

মানভি শর্মা এক পেশাদার মডেল তথা সমজমাধ্যম প্রভাবী তাঁর ইনস্টাগ্রাম পোস্টে ঘটনাটির বিবরণ দিয়েছেন। মানভি জানিয়েছেন, চলতি মাসের শুরুতেই ঘটনাটি ঘটেছে স্পাইস জেটের এসজি১৫৭ উড়ানে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ২০ অগস্ট ২০২৩ ২৩:৫৬
Share:

—প্রতীকী চিত্র।

খাবার পরিবেশন করছিলেন বিমান সেবিকা। তাঁর পরনে ছিল খাটো ঝুলের স্কার্ট এবং শার্ট। অসতর্ক হওয়ায় তাঁর স্কার্টের প্রান্তটি উঠে গিয়ে থাকবে। সেই অসতর্কতার সুযোগ নিয়ে ওই বিমান সেবিকার অশালীন ছবি তোলেন বিমানের এক প্রৌঢ় যাত্রী। ঘটনাটি ঘটেছে স্পাইসজেটের বিমানে। এক প্রত্যক্ষদর্শী ঘটনাটির বিবরণ দিয়ে পোস্ট করেন সমাজমাধ্যমে। তাতেই বিষয়টি প্রকাশ্যে আসে।

Advertisement

মানভি শর্মা এক পেশাদার মডেল তথা সমজমাধ্যম প্রভাবী তাঁর ইনস্টাগ্রাম পোস্টে ঘটনাটির বিবরণ দিয়েছেন। মানভি জানিয়েছেন, চলতি মাসের শুরুতেই ঘটনাটি ঘটেছে স্পাইস জেটের এসজি১৫৭ উড়ানে। দিল্লি থেকে মুম্বই যাচ্ছিল বিমানটি। তিনি ওই বিমানের যাত্রী ছিলেন। বিমানে আসনের প্রথম সারিতে বসার জায়গা ছিল তাঁর। হঠাৎ তিনি দেখেন তাঁর পাশের আসন ১সি - র যাত্রী অবলীলায় অশ্লীল কাজ করে চলেছেন। খাবার পরিবেশনে ব্যস্ত এক বিমান সেবিকার স্কার্টের নীচে তাঁর অন্তর্বাসের ছবি তুলছেন তিনি। বিষয়টি সঙ্গে সঙ্গেই ওই বিমান কর্মীকে জানান তিনি। এর পরে ওই প্রৌঢ়যাত্রীকে চাপ দিতেই তাঁর ফোন থেকে উদ্ধার হয় অশালীন ছবি।

মানভির ওই পোস্ট পরে ডিলিট করা হয় ইনস্টাগ্রাম থেকে। কিন্তু পরে বিমান সংস্থাটির তরফেই বিবৃতি দিয়ে ঘটনাটির কথা জানানো হয়। এও বলা হয় ওই যাত্রীকে ছবিগুলি ফোন থেকে মুছে ফেলতে বাধ্য করিয়েছেন তাঁরা। এমনকি, ক্ষমা ও চাইতে হয়েছে তাঁকে।

Advertisement

কিন্তু ঘটনাটি জানার পর দিল্লির মহিলা কমিশনের প্রধান স্বাতী মালিওয়াল দাবি করেছেন, অবিলম্বে ডিজিসিএ-র উচিত ওই যাত্রীর বিরুদ্ধে কড়া শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন