Viral Video

ঝড়ে উড়ে গিয়ে মাটিতে পড়লেন মহিলা, প্রকাশ্যে এল সেই ভিডিয়ো

সুপার টাইফুন ‘সাওলা’র তাণ্ডবে উড়ে গিয়ে মাটিতে ছিটকে পড়লেন এক মহিলা। ঘটনাটি চিনের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

বেজিং শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৩ ১৬:২৩
Share:

ছবি: টুইটার।

ঝড়ের রুদ্ররূপ যে কত ভয়ঙ্কর হতে পারে, তার সাম্প্রতিক নিদর্শন ধরা পড়েছে চিনে। সম্প্রতি দক্ষিণ চিনের গুয়াংদং প্রদেশের ইয়াং চিয়াং শহরের হাই লিং দ্বীপে আছড়ে পড়েছে সুপার টাইফুন ‘সাওলা’। সেই সময় ঝড়ের গতিবেগ ছিল প্রতি সেকেন্ডে ২৮ মিটার। ঝড় ঘিরে সর্বত্রই সতর্কতা জারি করা হয়েছিল প্রশাসনের তরফে। তার পরও নানা ক্ষয়ক্ষতি হয়েছে চিনে। শক্তিশালী ঝড়ের তাণ্ডবের নানা মুহূর্ত ক্যামেরাবন্দি হয়েছে। তার মধ্যে একটি ভিডিয়ো দেখে আঁতকে উঠেছেন অনেকেই।

Advertisement

তখন চিনে তাণ্ডব চালাচ্ছে টাইফুন। সঙ্গে বৃষ্টি পড়ছে। হঠাৎ দেখা গেল, উড়ে এসে রাস্তায় পড়লেন এক মহিলা। এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সমাজমাধ্যমে। যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োতে দেখা গিয়েছে, ঝড়ের মধ্যে রাস্তার ফুটপাথ ধরে হাঁটছিলেন এক মহিলা। হাওয়ার তীব্রতা সামলাতে না পেরে রাস্তায় ছিটকে পড়েন তিনি। শুনশান রাস্তার মধ্যে কোনওরকমে সামলে উঠে বসেন মহিলা। কিন্তু ঝড়ের দাপটের জেরে উঠে দাঁড়াতে পারেননি। সাত সেকেন্ডের এই ভিডিয়ো দেখে শিউরে উঠেছেন অনেকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন