Dog Killed in Uttar Pradesh

নির্মম ভাবে গলায় ধাতব চেন দিয়ে ফাঁসি, আর্তনাদ করে মৃত্যু কুকুরের

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, নির্মাণস্থলের কাছে একটি সারমেয়কে গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে দেওয়া হয়েছে। এর পর ফাঁস লাগানো ওই ধাতব শিকলের অপর প্রান্ত টেনে কুকুরটিকে শূন্যে তোলা হয়।

Advertisement

সংবাদ সংস্থা

গাজিয়াবাদ শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২২ ১৬:১৭
Share:

কুকুরটি যন্ত্রণায় চিৎকার করলেও ওই তিন যুবক এক বারের জন্যও থামেননি। প্রতীকী ছবি।

প্রকাশ্য দিবালোকে ধাতব চেনে ফাঁস দিয়ে খুন করা হল সারমেয়কে। ভিডিয়ো প্রকাশ্যে আসতেই ভিডিয়োয় থাকা অভিযুক্ত তিন যুবককে খুঁজে বার করতে তৎপর হয়েছে পুলিশ। উত্তরপ্রদেশের গাজিয়াবাদের ঘটনা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গাজিয়াবাদের লোনির ইলাইচিপুর এলাকার ‘ট্রনিকা সিটি’ নামে এক নির্মীয়মাণ বহুতলের কাছে ঘটনাটি ঘটেছে।

Advertisement

ভাইরাল হওয়া একটি ভিডিয়োয় দেখা গিয়েছে, নির্মাণস্থলের কাছে একটি সারমেয়কে গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে দেওয়া হয়েছে। এর পর ফাঁস লাগানো ওই ধাতব শিকলের অপর প্রান্ত টেনে কুকুরটিকে শূন্যে তোলা হয়। কুকুরটি যন্ত্রণায় চিৎকার করলেও ওই তিন যুবক এক বারের জন্যও থামেননি। অভিযুক্ত তিন জনের মধ্যে এক জনকে ওই ধাতব চেন ধরে টানতে দেখা গিয়েছে। বাকি দু’জন ওই যুবককে উৎসাহিত করছিল বলেও ভিডিয়োর মাধ্যমে প্রকাশ্যে এসেছে। এর পরই যন্ত্রণায় কাতরাতে কাতরাতে মৃত্যু হয় ওই কুকুটির। এই ভিডিয়োটির সত্যতা অবশ্য আনন্দবাজার অনলাইন যাচাই করেনি।

সংবাদমাধ্যম ‘ইন্ডিয়া টুডে’-র প্রতিবেদন অনুযায়ী, এই ভিডিয়োটি তিন মাসের পুরনো। কিন্তু এটি সম্প্রতি ভাইরাল হয়েছে। অভিযুক্তদের খুঁজে বার করতে তন্ন তন্ন করে তল্লাশি চালাচ্ছে পুলিশ। নির্মাণস্থলে কর্মরত বাকিদের জিজ্ঞাসা করে ওই তিন জনের বিষয়ে তথ্য সংগ্রহ করা হচ্ছে বলেও পুলিশ সূত্রে খবর। যদিও কুকুরটি কোন প্রজাতির ছিল, তা জানা যায়নি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন